Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফেনীতে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক সহ নিহত-২

এস এম ইউসুফ আলী, ফেনী প্রতিনিধি:

এস এম ইউসুফ আলী, ফেনী প্রতিনিধি:

ফেব্রুয়ারি ৫, ২০২৪, ১২:১০ পিএম


ফেনীতে সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক সহ নিহত-২

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চালক সহ দুইজন নিহত হয়েছে। রোববার(০৪ ফেব্রুয়ারি) ঢাকা-চট্টগ্রামে মহাসড়কের ফাজিলপুর এলাকায় ও  শনিবার (০৩ ফেব্রুয়ারি) রাতে ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের সদর উপজেলার কলঘর এলাকায় এ দু’টি দুর্ঘটনা ঘটে।

নিহত হলেন,লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরমোহন এলাকার মো. বাবুল মিয়ার ছেলে পিকআপচালক মো. সাহাব উদ্দিন (২৪) ও ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের উত্তর ধলিয়া গ্রামের কলঘর এলাকার হাসান আলী ভূঁইঞা বাড়ির বাসিন্দা নুরুল আমিন (৬৫)।

জেলার ফাজিলপুর (মুহুরিগঞ্জ) হাইওয়ে থানার ওসি মো. রাশেদ খান চৌধুরী জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর অংশের ঢাকামুখী লেনে সংস্কারকাজ চলছে। সে কারণে চট্টগ্রামমুখী লেনে দুই দিক থেকে যানবাহন চলাচল করছিল।

রোববার দুপুরে ঢাকামুখী একটি যাত্রীবাহী বাস ও চট্টগ্রামমুখী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মারাত্মক আহত অবস্থায় পিকআপের চালক সাহাব উদ্দিনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপ পুলিশের হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান।

অপরদিকে ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, শনিবার সন্ধ্যায় ফেনী-সোনাগাজী সড়কের অপর পাশের দোকানে চা খেতে গিয়েছিলেন সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের উত্তর ধলিয়া গ্রামের কলঘর এলাকার হাসান আলী ভূঁইঞা বাড়ির বাসিন্দা নুরুল আমিন।

রাত ৯টার দিকে সড়ক পারাপারের সময় ফেনী থেকে সোনাগাজীমুখী একটি দ্রুতগামী মোটরসাইকেল তাঁকে ধাক্কা দেয়। এ সময় তাঁকে দ্রুত উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

/বিআরইউ

Link copied!