Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ১ যাত্রী নিহত

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৬, ২০২৪, ০৫:৩৮ পিএম


হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ১ যাত্রী নিহত

চট্টগ্রামের হাটহাজারীতে সিএনজি চালিত অটোরিকশার সাথে চাঁদের গাড়ির সংঘর্ষের ঘটনায় দীপক মিত্র (৬০) নামে এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আবুল মনসুর চৌধুরী (৬৭) নামে অটোরিকশার আরেক যাত্রী এবং আব্দুর রহমান (৪৩) নামে অটোরিকশাটির চালক গুরুতর আহত হয়েছে। 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ধলই ইউনিয়নের মুনিয়া পুকুর এলাকার হাটহাজারী নাজিরহাট মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে। নিহত দীপক মিত্র পটিয়া উপজেলার ২নং কচুয়াই ইউনিয়নের ভক্ত ফকিরের বাড়ির মৃত নির্মল মিত্রের পুত্র বলে জানাগেছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, একটি মসজিদের জন্য দুইটি সোলার ব্যাটারি নিয়ে চট্টগ্রাম নগরী থেকে চট্টমেট্রো ট ১৩-৪৩৬২ নাম্বারে নিবন্ধিত একটি সিএনজি চালিত অটোরিকশা যোগে ফটিকছড়ি যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি চাঁদের গাড়ির সাথে ওই অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোচালকসহ দুই যাত্রী গুরুতর আহত হয়। পরে উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দীপক মিত্রকে মৃত বলে ঘোষনা করেন। 

আবুল মনসুর চৌধুরীর আঘাত গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সুফিয়া খানম। 

আহত আবুল মনসুর চৌধুরীর ছেলে সিফাত প্রতিবেদককে বলেন, ফটিকছড়িতে একটি মসজিদের জন্য দুইটি সোলার ব্যাটারী নিয়ে যাওযার পথে চাঁদের গাড়ির অটোরিকশার সংর্ঘষে হয়ে আমার বাবা গুরত্বর আহত হয়। এদিকে খবর পেয়ে নাজিরহাট হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ী গুলো আটক করেন।

আরএস
 

 

Link copied!