Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ঋণের চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৭, ২০২৪, ১২:৫৬ পিএম


ঋণের চাপে ব্যবসায়ীর আত্মহত্যা
ছবি: সংগ্রহীত

পিরোজপুরের নাজিরপুরে ঋণের চাপে সবুজ কুমার ওঝা (৩২) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। তিনি উপজেলা সদরে হাসপাতাল সংলগ্ন মোবাইল ব্যাকিং (বিকাশ, নগদ, রকেট, ফ্লাক্সি লোড) সহ ভ্যারাইটিজ স্টোরের ব্যবসায়ী ও জেলার সদর উপজেলার শিকদারমল্লিক ইউনয়িনের হাওলা গ্রামের সন্তোষ কুমার ওঝার পুত্র।

তিনি মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে নিশ্চিত করেছেন থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার।

তিনি জানান, রাত সোয়া ১০টার দিকে স্থানীয় বাজারের ব্যবসায়ীরা ওই ব্যবসায়ীকে তার দোকানের মধ্যে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ওই ব্যবসায়ী নিজ দোকানের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তবে ময়নাতদন্তের পর তাঁর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মারফুদ আলম সবুজ জানান, ওই দিন রাতে তার দোকানের শাটার বন্ধ অবস্থায় ভিতরে আলো জ্বলতে দেখে সন্দেহ হয়। পরে শাটারের পাশ থেকে তাকে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়া হয়।

বাজারের একাধীক ব্যবসায়ী বলেন, ওই ব্যবসায়ী মোবাইল ব্যাকিং (বিকাশ, নগদ)’র ডিলারদের কাছে অনেক টাকার ঋণ রয়েছে। তিনি গত মঙ্গলবার স্থানীয় কয়েক ব্যবসায়ীর কাছ থেকে টাকা ধার নেন। ওই সব ঋণের টাকার চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন।

এআরএস

Link copied!