Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মাহফিলের তবারক বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

ফেব্রুয়ারি ৭, ২০২৪, ০৮:০৭ পিএম


মাহফিলের তবারক বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬

রাজবাড়ী সদর রসুলপুর প্রাইমারি স্কুল মাঠে ওয়াজ মাহফিলে তবারক বিতরণকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে বসতবাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ৬ জন আহত হয়েছেন। আহতদেরকে রাজবাড়ী ও ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার রসুলপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী মো. আল-আমিন মোল্লা বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার রসুলপুর প্রাইমারি স্কুল মাঠে ওয়াজ মাহফিলে তবারক বিতরণকে কেন্দ্র আমার ছোটভাই হেলাল মোল্লার সঙ্গে সোহানের কথা কাটাকাটি হয়। বিষয়টি স্থানীয় লোকজন আপোষ-মিমাংসা করে দেয়। পরে রাত ১টার দিকে রসুলপুর মো. জাহাঙ্গীর, তার ছেলে মো. সোহেল, মো. সোহান, মোছা. তমা, মো. জাহাঙ্গীরের স্ত্রী মোছা. আঁখি বেগম, মো. তাওহিদ লোহার রড, কাঁঠের বাটাম, বাঁশের লাঠি, হাতুড়ি, ছেনদা নিয়ে আমাদের বসত বাড়িতে হামলা করে।

তিনি আরও বলেন, হামলাকারীরা আমার বড় ভাই মো. জামাল, ছোট ভাই মো. হেলাল, মা মোছা. খোদেজা বেগম, ভাবি মোছা. চায়না বেগম, ভাতিজি মোছা. বীথি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় বসত ঘরের শোকেস ভেঙে নগদ দুই লক্ষ টাকা নিয়ে যায় তারা। আমাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হুমকি দিয়ে চলে যায় তারা।

এ ঘটনায় বুধবার রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মো. ইফতেখারুল আলম প্রধান বলেন, অভিযোগের বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইএইচ

Link copied!