Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

চায়ের দোকানে অগ্নিকাণ্ডে প্রতিবন্ধী ব্যবসায়ী নিহত

যশোর প্রতিনিধি

যশোর প্রতিনিধি

ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৪:৫৭ পিএম


চায়ের দোকানে অগ্নিকাণ্ডে প্রতিবন্ধী ব্যবসায়ী নিহত

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জে একটি চায়ের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনায় একজন নিহত ও একজন আহত হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোর ৫ টার দিকে ঝাঁপা ইউনিয়নের বঙ্গবন্ধু ভাসমান সেতুর পাশের একটি চায়ের দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় পুড়ে কালিপদ বিশ্বাস (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার মোবারকপুর গ্রামের বাঞ্চারাম বিশ্বাসের ছেলে। এছাড়া আগুন নেভাতে গিয়ে অমিত (২২) নামে এক যুবকের হাত পুড়ে গেছে।

নিহত কালিপদ বিশ্বাস প্রতিবন্ধী ছিলেন। তিনি প্রতিদিন রাতে ওই দোকানের ভেতর কাঠের খাটের উপর ঘুমিয়ে থাকতেন। ওই চায়ের দোকানের ভেতর ফ্রিজ রয়েছে, যা খোলামেলা বৈদ্যুতিক তার দিয়ে সংযোগ দেওয়া। প্রতিদিন ঘুমানোর আগে খাটের পাশে কয়েল জ্বালিয়ে রাখতেন। এলাকাবাসীর ধারণা বৈদ্যুতিক শর্ট সার্কিট বা মশার কয়েলে এ আগুনের সূত্রপাত ঘটেছে।

যশোরের মনিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী দাউদ হোসেন গণমাধ্যমকে বলেন, কালিপদ বিশ্বাস একজন প্রতিবন্ধী। স্থানীয় এলাকার মানুষ একটি চায়ের দোকান করে দিয়েছিল। তিনি ওখানে থাকতেন। ওই রাতে পাশের এলাকায় যোগ্য অনুষ্ঠান চলছিল এরপর অনেক রাত্রে এসে ঘুমিয়েছে, হয়তো বিড়ি সিগারেট খাই সেখান থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তারপরে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।

মণিরামপুর থানার ওসি এবিএম মেহেদী মাসুদ জানান, ঘটনাটি মাত্র, দুর্ঘটনা। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এআরএস

Link copied!