Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বাঁচতে চায় ফুলবাড়ীর তরণী কান্ত রায়

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০২:৩২ পিএম


বাঁচতে চায় ফুলবাড়ীর তরণী কান্ত রায়

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার খামারটারি গ্রামের  রামমোহন রায়ের পুত্র তরণী কান্ত রায়। পেশায় একজন ভ্যানচালক, বিভিন্ন কোম্পানির মাল ক্রয় করে ভ্যানে নিয়ে গিয়ে তা বিভিন্ন খুচরা দোকানে বিক্রয় করে সারাদিনে যা লাভ আসে তাই দিয়ে কোনভাবেই চলতো তরণীর ৬ সদস্যের সংসার।

কিন্তু গত ২০ দিন ধরে থেমে গেছে তরণীর সংসারের চাকা, পুরানো একটি ঘাড়ের রোগে আবারো আক্রান্ত হয়ে ধুঁকেধুকে জীবন পার করছেন তরণী। সংসারে আর্থিক ও অস্বচ্ছলতার কারণে চিকিৎসা নিতে পারছে না তরণী। বিভিন্ন জনের কাছে ধারদেনা করে কোনোভাবেই রংপুরে ডাক্তার দেখালেও ঢাকায় দ্রুত চিকিৎসা নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

এদিকে সমাজের বিত্তবান দানশীল ও সরকারের চিকিৎসার জন্য কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন তরণী ও তার পরিবার।

তরণীর স্ত্রী, সন্তান ও ভাই জানিয়েছেন, তরণীর উপার্জনের উপর তাদের সংসার চলত, অসুস্থ হওয়ার কারণে তারা অনেক কষ্টে দিন পার করছেন। পরিবারের একমাত্র উপার্জনক্ষম তরুণীর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন তারা।

অসুস্থ তরণী জানান, পাঁচ বছর আগেও আমি এই রোগে আক্রান্ত হয়েছিলাম বিভিন্ন হাট বাজারে কালেকশন করে আমার চিকিৎসা হয়েছিল, সুস্থ হয়ে পরিবারের আবারও দায়িত্ব নেই।

কিন্তু গত ২০ দিন ধরে আবারো আমি ওই রোগে আক্রান্ত হয়েছি। সমাজের সকলের কাছে চিকিৎসার জন্য আমি সাহায্যের আবেদন জানাচ্ছি।

সহযোগিতা পাঠাতে বিকাশ নাম্বারটি ০১৭৩৭৬১৩৮৬৭ ও আইএফআইসি ব্যাংকের ফুলবাড়ী কুড়িগ্রাম শাখার অ্যাকাউন্ট নাম্বার ০১৯০০২৭৫৯৫৮১১ দিয়েছেন।

এ ব্যাপারে উপজেলা সমাজসেবা কর্মকর্তা রায়হানুল ইসলাম জানান, তরণীকান্ত রায়ের বিষয়টি আমরা জানতে পেরেছি। একটি আবেদন পেলে উপজেলা সমাজসেবা অফিস থেকে আমরা তাকে বিভিন্ন প্রকার সহযোগিতা করার চেষ্টা করব।

ইএইচ

Link copied!