Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

চৌগাছায় ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

চৌগাছা (যশোর) প্রতিনিধি

চৌগাছা (যশোর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৭:৩৩ পিএম


চৌগাছায় ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

যশোরের চৌগাছায় তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার বিকালে উপজেলার নারায়নপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত আব্দুল মাজিদকে (৬৫) গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। আব্দুল মাজিদ উপজেলার নারায়নপুর গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী শিশুর স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার বিকালে নিজ বাড়ির পাশে খালি জায়গায় অন্যশিশুদের সাথে মিলে খেলাধুলা করছিল শিশুটি। এ সময় প্রতিবেশী আব্দুল মাজিদ কেক খেতে দেয়ার নাম করে শিশুটিকে তার কক্ষে নিয়ে যায়। পরে তার মুখ চেপে ধরে ধর্ষণ করে। এরপর শিশুটি বাড়ি গিয়ে ঘটনার প্রায় আড়াই ঘণ্টা পর তার মাকে সব জানায়। ঘটনা শুনে শিশুটির মা স্থানীয়দের সহযোগিতায় তৎক্ষণাৎ তাকে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে হাসপাতালে নিলে যান।

সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. খন্দকার জুলকার ইসলাম প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা শেষে শিশুটিকে যশোর সদর হাসপাতালে রেফার করেন। বর্তমানে শিশুটি যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় প্রতিবেশী আব্দুল মাজিদকে অভিযুক্ত করে শিশুটির মা আকলিমা বেগম চৌগাছা থানায় একটি মামলা দায়ের করেছেন।

চৌগাছার থানার ওসি ইকবাল বাহার চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত আব্দুল মাজিদকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

ইএইচ

Link copied!