Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

যশোরে কাভার্ডভ্যানের চাপায় শিক্ষকের মৃত্যু

অভয়নগর (যশোর) প্রতিনিধি:

অভয়নগর (যশোর) প্রতিনিধি:

ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৯:৩২ পিএম


যশোরে কাভার্ডভ্যানের চাপায় শিক্ষকের মৃত্যু

যশোরের অভয়নগরে কাভার্ডভ্যানের চাপায় ইন্তাজ আলী বিশ্বাস (৬৫) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার ভাঙ্গাগেট ট্রাক টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

যশোর-খুলনা মহাসড়কের ভাঙ্গাগেট বিকাল ৫ টার দিকে কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো ট- ১৮-৭৩৩২) এর চাপায় আমডাঙ্গা গ্রামের গ্রাম্য চিকিৎসক ও সাবেক শিক্ষক  ইন্তাজ আলী বিশ্বাস (৬৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাইপো মোহাম্মদ হোসাইন।  

নিহতের ভাইপো হোসাইন জানান, প্রতিদিনের ন্যায় আমার চাচা সোমবার বিকালে আমডাঙ্গা  থেকে ভ্যানে যোগে ভাঙ্গাগেট চেম্বারের উদ্দেশ্যে রওয়ানা হলে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তার  মাথায় প্রচণ্ড আঘাত লাগে।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে  কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা  করেন। এ খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ কাভার্ডভ্যানটি  আটক করে। 

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত হোসেন বলেন, ঘাতক কাভার্ডভ্যানটি  আটক করে হেফাজতে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

বিআরইউ

Link copied!