Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৪:১৮ পিএম


কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩

র‌্যাব-১২ কুষ্টিয়া অভিযান চালিয়ে দৌলতপুর উপজেলার বৈদ্যনাথতলা গ্রাম থেকে ২৫৯ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার ভোরে র‌্যাব-১২ সিপিসি-১ কোম্পানির একটি চৌকস অভিযানিক দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ।

র‌্যাব-১২ কুষ্টিয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর অধিনায়ক মো. মারুফ হোসেন (পিপিএম) এর নির্দেশনায় কুষ্টিয়া কোম্পানির সিপিসি-১ এর একটি চৌকস অভিযানিক দল মঙ্গলবার ভোর আনুমানিক সাড়ে ৬টার দিকে দৌলতপুর উপজেলার বৈদ্যনাথতলা গ্রামে অভিযান পরিচালনা করে। 

এ সময় চরদিয়াড় গ্রামের মো. লুৎফর মালিথার ছেলে ফৌরদোস মালিথা(৪২), বৈদ্যনাথতলা গ্রামের মৃত শাহাদত মালিথার ছেলে মো. সাজদার হোসেন (৪৩), ও বৈদ্যনাথতলা গ্রামের মো. আব্দুল মালেকের ছেলে মো. বজলুর রহমান (৩৮)কে গ্রেপ্তার করে ২৫৯ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে। 

যার আনুমানিক মূল্য ৭ লাখ ৭৭ হাজার টাকা বলে জানায়। আটককৃতদের স্বীকারোক্তিতে তারা জানায় দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসা চালিয়ে আসছে। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। 

অপর দিকে সোমবার ভোরে কুষ্টিয়ার মিরপুর ও দৌলতপুরে পৃথক অভিযান পরিচালনা করে ৩২০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে। 

এ সময় একটি ড্রাম ট্রাক, একটি কভার্ডভ্যানসহ ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৯লাখ ৬০ হাজার টাকা বলে র‌্যাব-১২ কুষ্টিয়া জানায়। 

এইচআর

 

Link copied!