Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৫:৪৭ পিএম


রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন

বাগেরহাটের রামপালে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে এক রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় রামপাল উপজেলা পরিষদ চত্বর থেকে এক র‍্যালি বের করা হয়।

এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, রামপাল উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা সুকান্ত কুমার পাল, কৃষি কর্মকর্তা মো. ওয়ালিউল ইসলাম, এলজিইডি কর্মকর্তা প্রকৌশলী মো. গোলজার হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মতিউর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা শেফা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. ইমরান হোসেন, এআরডিও মো. হাবিবুর রহমান, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আ. রউফ, সুন্দরবন মহিলা কলেজের উপাধ্যাক্ষ মো. নাহিদুল ইসলাম, প্রেসক্লাব রামপাল এর সভাপতি এম, এ সবুর রানা প্রমুখ।

সভাপতির বক্তব্যে নির্বাহী কর্মকর্তা বুশরা বলেন, সরকারের উন্নয়ন প্রকল্পের সকল ব্যয় বরাদ্দ স্থানীয় জনপ্রতিনিধিগণের মাধ্যমে ব্যয় করা হয়। স্থানীয় পর্যায়ে সরকারের গৃহীত সকল উন্নয়ন কর্মকাণ্ডের সুফল যাতে সবাই ভোগ করতে পারেন সেজন্য আমরা কাজ করছি। এ জন্য সকলের সহযোগিতা কামনা করছেন ওই কর্মকর্তা।

এইচআর

Link copied!