Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বাগাতিপাড়ায় বাসের ধাক্কায় সাইকেল আরোহী শ্রমিক নিহত

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

মার্চ ৩, ২০২৪, ০২:০১ পিএম


বাগাতিপাড়ায় বাসের ধাক্কায় সাইকেল আরোহী শ্রমিক নিহত

নাটোরের বাগাতিপাড়ায় শিক্ষাসফরের বাসের ধাক্কায় আরজেদ আলী (৫০) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। তিনি গাছ কাটা শ্রমিকের কাজ করতেন।

রোববার (৩ মার্চ) সকাল ৮ টার দিকে উপজেলার জামনগর ইউনিয়নের ফুলতলা এলাকায় আড়ানি-পুঠিয়া সড়কে এই ঘটনা ঘটে। নিহত আরজেদ আলী ওই ইউনিয়নের হাঁপানিয়া মোল্লা পড়া গ্রামের মৃত শুকুর প্রামাণিকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সকালে বাইসাইকেলে করে গাছ কাটার মইলভাগ এলাকায় যাচ্ছিলেন আরজেদ আলী। অপরদিকে রাজশাহীর বাঘমারা উপজেলার তাহেরপুর এলাকা থেকে আফফান-আলভি নামের বাস একটি কেজি স্কুলের শিক্ষক-শিক্ষার্থী নিয়ে শিক্ষাসফরে নাটোরের লালপুর গ্রীনভ্যালী পার্কের উদ্দেশ্যে যাচ্ছিলো।

পথিমধ্যে পুঠিয়া-আড়ানী সড়কের ফুলতলা এলাকায় হঠাৎ বাসটি বাইসাইকেল আরোহী আরজেদ আলী কে ধাক্কা দিলে তিনি ছিটকে পাকা সড়কের ওপর পড়েন। এ সময় স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ সময় বাসের চালক ও সহকারী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তবে স্থানীয়রা বাসটিকে আটকে রেখে বাগাতিপাড়া থানা পুলিশে খবর দেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটিকে তাদের কব্জায় নেয় এবং লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নান্নু খান এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আফফান-আলভি নামের (ঢাকা মেট্রো-"ব"-১১৪৫৫৪) বাসটি জব্দ করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। আর নিহত শ্রমিক আরজেদ আলীর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি নিয়মিত মামলা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

এইচআর

Link copied!