Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি

মার্চ ৩, ২০২৪, ০৫:৪৪ পিএম


কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন এর সাফছড়ি এলাকায় ট্রাক এবং সিএনজির সংঘর্ষের ঘটনায় মো. ওমর সালেহিন (২৪) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। 

ওই যুবক রাঙামাটি সরকারি কলেজ এর গনিত বিভাগের ৪র্থ বর্ষের মেধাবী ছাত্র এবং কাপ্তাই উপজেলা ইউওনও অফিসের অবসরপ্রাপ্ত কর্মচারি মো. আবু তাহের এর একমাত্র পুত্র সন্তান। এই ঘটনায় সিএনজিতে থাকা মুকুল চন্দ্র তনচংগা ও মো. শামীম নামে আরো দুইজন যুবক আহত হয়েছে।

এই ঘটনায় আহত মুকুল তঞ্চঙ্গা এই প্রতিবেদককে জানান, তারা রাঙামাটির ঘাঘড়া থেকে কাপ্তাইয়ের বড়ইছড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিলো। পথিমধ্যে সাফছড়ি এলাকায় আসলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক তাদের সিএনজিকে সজোরে ধাক্কা মারে। 

এসময় গাড়ির ডান পাশে থাকা যুবক ওমর সালেহিন মারাত্মক আঘাত পেয়ে সড়কের কয়েকফুট দুরে গিয়ে ছিটকে পরে এবং ঘটনাস্থলে তাঁর রক্তাত্ব অবস্থায় মৃত্যু হয়। এছাড়া সে এবং শামীম নামে দুজনই আহত হয়েছে।

এবিষয়ে জানলে চাইলে কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত ট্রাকটির চালকসহ গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ওমর ফারুক রনি জানান, হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়।

এইচআর

Link copied!