Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

কুড়িগ্রাম প্রেসক্লাবে পুনরায় সভাপতি রাজু আহমেদ সম্পাদক আব্দুল খালেক ফারুক

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

মার্চ ৫, ২০২৪, ০৫:২৩ পিএম


কুড়িগ্রাম প্রেসক্লাবে পুনরায় সভাপতি রাজু আহমেদ  সম্পাদক আব্দুল খালেক ফারুক

কুড়িগ্রাম প্রেস ক্লাবের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন সভাপতি পদে রাজু মোস্তাফিজ ও সাধারণ সম্পাদক পদে  আব্দুল খালেক ফারুক।

রাজু মোস্তাফিজ  দৈনিক জনকণ্ঠ  ও একাত্তর টেলিভিশনের স্টাফ রিপোর্টার অন্যদিকে  আব্দুল খালেক ফারুক দৈনিক কালের কণ্ঠ ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের কুড়িগ্রাম প্রতিনিধি হিসাবে কাজ করছেন।

মঙ্গলবার ৫ মার্চ দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাবের শামসুল হক মিলনায়তনে ২০২৪-২৫ সালে  দুই বছর মেয়াদি কার্যনির্বাহী কমিটির  ১৫ সদস্য বিশিষ্ট চূড়ান্ত কমিটির নাম ঘোষণা পাঠ করেন নির্বাচন কমিশনের আহবায়ক মিজানুর রহমান মিন্টু ।

এসময় নির্বাচন কমিশনের দুই সদস্য ইউসুফ আলমগীর এবং নাজমুল হোসেনসহ কুড়িগ্রাম প্রেসক্লাবের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চূড়ান্ত প্রার্থীরা হলেন, সহসভাপতি পদে খন্দকার একরামুল হক সম্রাট (বাংলাদেশ প্রতিদিন ও আরটিভি), তৌহিদুল ইসলাম বকসী ঠান্ডা( দৈনিক সময়ের আলো), যুগ্ম সম্পাদক  মাহফুজুর রহমান খন্দকার(দৈনিক আলোকিত বাংলাদেশ ও সকালের কাগজ), কোষাধ্যক্ষ রেজাউল করিম(দৈনিক জাগো বাহে), দপ্তর সম্পাদক এম রহমান মঞ্জু( দৈনিক ভোরের পাতা), ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির সূর্য (নিউজ টুয়েন্টিফোর ও দৈনিক সংবাদ), সমাজ কল্যাণ সম্পাদক কে, এম গোলাম রব্বানী ( ডেইলি নিউএজ), সাহিত্য সংস্কৃতি সম্পাদক লাইলী বেগম(দি সাউথ এশিয়ান টাইমস), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমেদ(দৈনিক স্বদেশ প্রতিদিন), কার্যকরী সদস্য হারুন উর রশিদ (ডেইলি মর্নিং অবজারভার) , ফজলে ইলাহি স্বপন(ইত্তেফাক), মো. শফিকুল ইসলাম বেবু  (বাংলাভিশন ও ইনকিলাব) ও আব্দুল ওয়াহেদ ( যায়যায়দিন)।

এইচআর

Link copied!