Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মাগুরার বালুমহলের সর্বোচ্চ দরদাতার নাম প্রকাশ

মাগুরা প্রতিনিধি

মাগুরা প্রতিনিধি

মার্চ ১২, ২০২৪, ০৭:৫৩ পিএম


মাগুরার বালুমহলের সর্বোচ্চ দরদাতার নাম প্রকাশ

মাগুরায় বালুমহালের সর্বোচ্চ দরদাতার নাম ঘোষণা করা হয়েছে। মাগুরা জেলার আওতাধীন রাজধারপুর ও ঘোষিয়াল দুইটি বালু মহাল ইজারা প্রদানের লক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয়ে তালিকাভুক্ত ব্যক্তি প্রতিষ্ঠানের নিকট থেকে দরপত্র আহ্বানের পরে সর্বোচ্চ দর দাতার নাম প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার বিকালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কার্যালয়ে প্রশান্ত কুমার বিশ্বাস সর্বোচ্চ দর সততার নাম ঘোষণা করেন।

তিনি বলেন, এ বছর সিডিউলের মূল্য পাঁচ হাজার টাকা অফেরতযোগ্য হিসাবে গ্রহণ করা হয়েছে।

গত ১৫ ফেব্রুয়ারি ইজারার দরপত্র বিজ্ঞপ্তি প্রকাশের পরে বালুমহালে সর্বমোট ৫০টি শিডিউল বিক্রি হয়েছে। এরমধ্যে রাজধরপুর বালুমহালে টেন্ডার ড্রপিং হয়েছে ৮টি, ঘষিয়াল বালুমহালে টেন্ডার ড্রপিং হয়েছে, ৬টিতে।

এ বছর মাগুরা রাজধরপুর বালুমহালের সর্বোচ্চ দরদাতা হয়েছেন, আকিদুল ইসলাম তিনি দর দিয়েছেন ২ কোটি ৫৫ লক্ষ ৫০ হাজার টাকা, দ্বিতীয় ধর দাতা হলেন মীর সাহিদুল ইসলাম দাউদ তিনি দিয়েছেন ১কোটি ৫২ লক্ষ টাকা এবং তৃতীয় অবস্থানে রয়েছেন, মোখলেসুর রহমান তিনি দর দিয়েছেন ১ কোটি ৪৮ হাজার ৭শত ১০ টাকা। 

অপর বালুমহাল ঘষিয়াল বালুমহালে সর্বোচ্চ প্রথম দর দাতা হলেন, আবুল কালাম আজাদ তিনি দর দিয়েছেন ১ কোটি ৩০ লক্ষ টাকা, দ্বিতীয় স্থানে রয়েছেন মোখলেসুর রহমান ৮০ লক্ষ ৭ হাজার ১০ টাকা ও তৃতীয় স্থানে রয়েছেন আলি আর রহমান ৩০ লক্ষ টাকা।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রশান্ত কুমার বিশ্বাস বলেন, বালুমহালের ড্রপিংকৃত ঠিকাদার প্রতিষ্ঠানের ব্যাংক ড্রাফট পে অর্ডার এবং প্রয়োজনীয় কাগজপত্র যাচাই-বাছাই চূড়ান্তভাবে পর্যালোচনার পরে ঘোষণা করা হবে দুটি বালু মহালের ইজারাদারের নাম।

ইএইচ

Link copied!