Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

গুরুদাসপুর থানার ওসি রাজশাহী রেঞ্জের সেরা

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

মার্চ ১৪, ২০২৪, ০৩:২৫ পিএম


গুরুদাসপুর থানার ওসি রাজশাহী রেঞ্জের সেরা

দীর্ঘ ২২ মাস পর চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনসহ ডাকাতদল, মাদক ও চোরাকারবারি গ্রেপ্তারে বিভিন্ন কার্যক্রমের উপর ভিত্তি করে বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন নাটোরের গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন।

গত সোমবার দুপুরে রাজশাহী বিভাগের ডিআইজি কার্যালয়ে শ্রেষ্ঠত্বের পুরস্কারস্বরূপ তাকে সম্মাননা ক্রেস্ট ও স্মারক প্রদান করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি মো. আনিসুর রহমান।

ওসি মো.উজ্জ্বল হোসেন জানান, রাজশাহী রেঞ্জের নাটোর জেলার পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম পিপিএমের সার্বিক দিক-নির্দেশনায় জেলার সন্ত্রাস ও অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিষ্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানে শ্রেষ্ঠ থানা ও শ্রেষ্ঠ অফিসার্স ইনচার্জ হিসেবে আমাকে নির্বাচিত করা হয়েছে।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন রেঞ্জ ডিআইজি মো. আনিসুর রহমান, বিপিএম, পিপিএম (বার)। এছাড়াও বিভিন্ন জেলার পুলিশ সুপার ও অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!