Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফেনীতে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

মার্চ ১৫, ২০২৪, ০১:৫৩ পিএম


ফেনীতে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ফেনীতে মাইক্রোবাস  সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. আলাউদ্দিন (৪০) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকসহ আরও ১০/১২ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে জেলার উপজেলার পাঠাননগর চাঁদপুর ব্রিজ সংলগ্ন মদিনা ব্রিকফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিন ফেনী পল্লী সঞ্চয় ব্যাংকে কর্মরত ছিলেন। তিনি ছাগলনাইয়া উপজেলার পশ্চিম দেবপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত আবু তাহেরের ছেলে।

এ ঘটনায় আহতদের মধ্যে একই উপজেলার  শাহেদা আক্তার (৪০), তার মেয়ে নাফিসা ইসলাম (১১), রাফি (২২) এবং সিএনজি চালক মো. হালিম (৩৫)‍‍`র নাম জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে স্থানীয় পাঠাননগর চাঁদপুর ব্রিজ সংলগ্ন মদিনা ব্রিকফিল্ডের সামনে ফেনীগামী একটি সিএনজি অটোরিকশা সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি  মাইক্রোবাসের সংঘর্ষ হয়।

এ সময় সিএনজি অটোরিকশাটি রাস্তার পাশের খাদে পড়ে যায়৷ একইসাথে  আরও একটি সিএনজি অটোরিকশাও এদুটো গাড়ির সঙ্গে দুর্ঘটনার শিকার হয়। তাৎক্ষণিক স্থানীয়রা আহতদের উদ্ধার করে কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা-চট্টগ্রামে পাঠানো হয়। বাকিদের ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি দেখে আলাউদ্দিনকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তাঁর।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডা. রফিকুল ইসলাম বলেন, আহত অবস্থায় ৫ জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা-চট্টগ্রাম পাঠানো হয়। অন্যান্যদের মধ্যে একজন চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে। অপর একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ছাগলনাইয়া থানার ওসি মো. হাসান ইমাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত  একটি মাইক্রোবাস ও দুটি সিএনজি অটোরিকশা পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া চলছে। 

এইচআর

Link copied!