Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

রাজবাড়ীতে ভ্যান-ট্রাক মুখোমুখি সংঘর্ষে যাত্রীর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

মার্চ ১৭, ২০২৪, ০১:৫০ পিএম


রাজবাড়ীতে ভ্যান-ট্রাক মুখোমুখি সংঘর্ষে যাত্রীর মৃত্যু

রাজবাড়ীর কালুখালীতে ভ্যান-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হযরত প্রামানিক (৪৫) নামে এক ভ্যান যাত্রীর মৃত্যু হয়েছে। তিনি পাংশা উপজেলার কাইজাল পাড়া গ্রামের হোসেন প্রামানিকের ছেলে। এসময় পাংশা উপজেলার স্বর্ণগাড়া গ্রামের জহিরুল ইসলামের ছেলে ভ্যান চালক বাপ্পি (১৮) আহত হয়েছে। 

রোববার সকাল পৌনে ৭টার সময় রাজবাড়ী- কুষ্টিয়া মহাসড়কের কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পাইকারা বাসস্ট্যান্ড মোড় সংলগ্ন চরচিলোকা নামক এলাকায় ভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পাংশা থেকে পেঁয়াজ ভর্তি ভ্যান চালিয়ে রাজবাড়ী যাওয়ার পথে কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পাইকারা বাসস্ট্যান্ড মোড় সংলগ্ন চরচিলোকা নামক এলাকায় পৌঁছালে রাজবাড়ী হতে কুষ্টিয়াগামী  সিমেন্ট ভর্তি ট্রাক (কুষ্টিয়া-ঠ-১১-১৬৬৮) মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় ভ্যানের উপর থাকা যাত্রী হযরত প্রামানিক ঘটনাস্থলেই মৃত্যু হয়। ভান চালক বাপ্পী গুরুতর আহত হয়। গুরুতর আহত ভ্যান চালক বাপ্পীকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজে রেফার্ড করা হয়।

পাংশা হাইওয়ে থানার এসআই হাসানুজ্জামান বলেন, ট্রাক ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে সড়কের পাশে পড়ে যায়। লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

এইচআর

Link copied!