Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

গৌরীপুরে শিক্ষাপ্রতিষ্ঠানে বই বিতরণ ও বৃত্তি প্রদান

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

মার্চ ১৭, ২০২৪, ০৩:২৮ পিএম


গৌরীপুরে শিক্ষাপ্রতিষ্ঠানে বই বিতরণ ও বৃত্তি প্রদান

ময়মনসিংহের গৌরীপুরে ১৭ মার্চ বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সংসদ সদস্যের উদ্যোগে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠাগার নির্মাণের জন্য বই বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার উপজেলা প্রশাসনের আয়োজনে বেলা ১১টায় পাবলিক হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাকিল আহমেদের সভাপতিত্বে ও অ্যাকাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন সংসদ সদস্য অ্যাডভোকেট নিলুফার আঞ্জুম পপি।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান।

আরও বক্তব্য দেন- মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর থানার ইনচার্জ সুমন রায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল মোহাম্মদ নাসের, গৌরীপুর সরকারি রাজেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোখছেদুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা আঞ্জুমান আরা বেগম, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমান, সহকারী শিক্ষা কর্মকর্তা আবু রায়হান, ড. এম আর করিম উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, এম এ মোতালেব দাখিল মাদরাসার অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হক, মুক্তিযোদ্ধা মিজাজ খান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাদেকুন নাহার প্রমুখ।

আলোচনা শেষে ৫৯টি প্রতিষ্ঠানের মাঝে ২০২৩-২৪ অর্থ বছরের আওতায় গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অর্থের ৫০ হাজার টাকার বই বিতরণ ও সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল থেকে ১০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।

ইএইচ

Link copied!