Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

সিলেটে লেগুনা-পিকআপ সংঘর্ষ: নিহত বেড়ে ৬

জেলা প্রতিনিধি

জেলা প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৪, ০৫:১৭ পিএম


সিলেটে লেগুনা-পিকআপ সংঘর্ষ: নিহত বেড়ে ৬

সিলেটের জৈন্তাপুরে বৌভাতে যাওয়ার লেগুনার সঙ্গে গরুবোঝাই পিকআপের সংষর্ঘে মা-মেয়েসহ ৬ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন। 

সোমবার (১৮ মার্চ) দুপুরে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বলছে, লেগুনা ও পিকআপের বেপরোয়া গতির কারণেই দুর্ঘটনাটি ঘটেছে।

জৈন্তাপুরের ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের মেয়ের অনামিকা পাত্রের বৌভাতে যাওয়ার জন্য ৫টি লেগুনা নিয়ে চিকনাগুল থেকে জাফলংয়ের মোকামপুঞ্জি যাচ্ছিলেন ৫০-৬০ জনের একটি দল। দরবস্ত এলাকায় ৫টি লেগুনার বহরের প্রথমটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বিপরীত দিক থেকে আসা গরুবোঝাই পিকআপের। এতে ঘটনাস্থলেই মারা যায় ৩ জন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় আরও তিনজনের।

নিহতরা হলো— জৈন্তাপুরের ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলি পাত্র, একই গ্রামের সুচিতা পাত্র, তার ছয় মাস বয়সী মেয়ে বিজলী পাত্র, সাবিত্রি পাত্র, শ্যামলা পাত্র ও ঋতু পাত্র।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ–পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী বলেন, ‘আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

স্বজনরা বলছেন, ১৫ দিন আগে অনামিকা পাত্রের বিয়ে হলেও আজ তারা মেয়ের স্বামীর বাড়িতে বৌভাত অনুষ্ঠানে যাচ্ছিলেন। কিন্তু পথে ঘটা দুর্ঘটনায় বৌভাতে যাবার আনন্দ পরিণত হয় বিষাদে।

জৈন্তপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, ‘বৌভাতে যাওয়ার গাড়ি বহরের দ্রুতগতি ও বিপরীত দিক থেকে আসা পিকআপের বেপরোয়া গতির কারণেই ঘটেছে ভয়াবহ এ দুর্ঘটনা।’

পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়িগুলো হেফাজতে নিয়েছে। তবে চালকরা পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।

আরএস

Link copied!