Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

পুলিশকে মারধর করে মাদক মামলার আসামি ছিনতাই

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

মার্চ ২০, ২০২৪, ১২:৪২ পিএম


পুলিশকে মারধর করে মাদক মামলার আসামি ছিনতাই

ফেনীতে মাদক মামলার আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ। এ ঘটনায় এএসআই অরুপ বড়ুয়া বাদি হয়ে মঙ্গলবার (১৯ মার্চ) ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

এর আগে সোমবার (১৮ মার্চ) দিবাগত রাতে জেলার সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের দুলা মিয়া সড়কের মিয়া মেম্বার বাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই অরুপ বড়ুয়ার নেতৃত্বে পুলিশের একটি দল সোমবার রাতে মিয়া মেম্বার বাড়ি এলাকায় অভিযানে যান।

সেখানে বসতঘর থেকে মাদক মামলার আসামি মো. হাসান (২৭) কে গ্রেফতার করা হয়। তার শোরচিৎকারে কয়েকজন ব্যক্তি জড়ো হয়ে পুলিশের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় হাসান তার ঘরে থাকা একটি এসএস পাইপ দিয়ে অরুপ বড়ুয়ার মাথায় আঘাত করতে চাইলে তিনি হাত দিয়ে রক্ষা পায়।

এরপর হাসানের সহযোগী শর্শদী ইউনিয়নের গজারিয়া কান্দি এলাকার বাবুলের ছেলে সোহাগ অতর্কিতভাবে অরুপ বড়ুয়ার মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে অতর্কিতভাবে মারধর করে। তাঁর সঙ্গে থাকা কনস্টেবল সোহেল চৌধুরীকেও এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।

এছাড়া হামলাকারীরা পুলিশের ব্যবহৃত ভাড়ায় চালিত সিএনজি অটোরিকশাটি ভাঙচুর করে।
একপর্যায়ে তারা অরুপ বড়ুয়ার অস্ত্র ছিনিয়ে নেওয়ারও চেষ্টা করে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গেলে হাসান সহ হামলাকারীরা পালিয়ে যায়।

এঘটনায় পুলিশের দায়েরকৃত মামলায় হাসান ও সোহাগ ছাড়াও মিয়া মেম্বার বাড়ীর জাহাঙ্গীর আলমের ছেলে রাজীব (২৭), একই বাড়ির বাসিন্দা দেলোয়ার (৪০), শর্শদী ইউনিয়নের সুন্দরপুর এলাকার খোকনের ছেলে রিপন (২৬), একই এলাকার মৃত সাইদুল হকের ছেলে আমির হোসেন (২০), নুরু মিয়ার ছেলে হৃদয় (২০), আবদুস সালাম মুহুরির ছেলে সুমন (৩৫), চাঁড়িপুর এলাকার ইয়াছিনের ছেলে বক্কর (৩৫) এর নাম উল্লেখ করা হয়।

হাসানের বিরুদ্ধে মাদক আইনে ১০টি সহ ফেনী মডেল থানায় অন্তত ১১টি মামলা রয়েছে বলে পুলিশের দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে।

ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী জানান, খবর পেয়ে তাৎক্ষণিক অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা ঘটনাস্থলে ছুটে যান। 

হামলা ও আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা  হয়েছে।একই সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

এইচআর
 

Link copied!