Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

রাজবাড়ীতে ডাকাতির লুণ্ঠিত মালামালসহ গ্রেপ্তার ৫

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

মার্চ ২১, ২০২৪, ০৮:৪৬ পিএম


রাজবাড়ীতে ডাকাতির লুণ্ঠিত মালামালসহ গ্রেপ্তার ৫
ছবি: আমার সংবাদ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ডাকাতির লুণ্ঠিত মালামালসহ ৫ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলো, ফরিদপুর জেলার নগরকান্দা থানার জুঙ্গুরদী গ্রামের মৃত ইউসুফ ঠাকুরের ছেলে মো. রেজাউল ঠাকুর (৪৭), বোয়ালমারী উপজেলার ময়নদিয়া গ্রামের মৃত আক্তার মোল্লার ছেলে মো. ফারুক মোল্লা (৪০), তেলজুরী গ্রামের জাবের শেখের ছেলে আমিরুল শেখ (৩২), সালথা উপজেলার কসবা কট্টি গ্রামের লাল মাতুব্বরের ছেলে ইছাহাক মন্ডল (৩০), ফরিদপুর কোতয়ালী থানার ব্রাহ্মনকান্দা গ্রামের মৃত সুশীল দত্তের ছেলে স্বরজিৎ দত্ত (৫২)।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে মামলার লুণ্ঠিত একটি স্বর্ণের চেইন, এক জোড়া স্বর্ণের কানের দুল ও একটি স্বর্ণের আংটির ১২ আনা গলিত স্বর্ণ এবং ডাকাতি কাজে ব্যবহৃত অস্ত্র একটি লোহার দা, একটি কাঠের বাট সহ কাচি দা, একটি লোহার রড এবং একটি প্লাটিনা মোটর সাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে সঙ্গে জড়িত থাকার সত্যতা স্বীকার করেছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার বলেন, গত ১১ মার্চ রাতে একটার সময় বালিয়াকান্দি সদর ইউনিয়নের বাহির চর গ্রামের লিটন প্রামাণিকের বসতবাড়ি থেকে ৭ থেকে ৮ জন ডাকাত তিন লাখ পনেরো হাজার তিনশত টাকার স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ নগদ ৪০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি ডাকাতি মামলা দায়ের করা হয়।

তিনি বলেন, মামলা দায়ের হওয়ার পর রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকারের তত্ত্বাবধানে, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ও বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেনের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. রাজিবুল ইসলাম তদন্ত শুরু করেন। তদন্তে বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মামলার ঘটনার সঙ্গে জড়িত তদন্তেপ্রাপ্ত আসামি মো. রেজাউল ঠাকুর, মো. ফারুক মোল্লা, আমিরুল শেখ, ইছাহাক মন্ডল, স্বরজিৎ দত্তকে ফরিদপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

এআরএস 

Link copied!