Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ভালুকায় বিএনপির আলোচনা সভা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

মার্চ ২২, ২০২৪, ০৩:২৪ পিএম


ভালুকায় বিএনপির আলোচনা সভা

ময়মনসিংহের ভালুকায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর দক্ষিণ বাজারে ইউনিয়ন বিএনপির উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সালামের সভাপতিত্বে ও মো. নাজমুল আলম সোহাগ মাস্টারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- ভালুকা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ মোর্শেদ আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সালাহ্ উদ্দিন আহাম্মেদ, খালেদুজ্জামান তালুকদার হুমায়ুন, নাসির উদ্দিন সরকার, হাজী শহিদুল ইসলাম (শহিদ), নজরুল ইসলাম বি.এস.সি, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী কমান্ডার, রুহুল আমিন (রুহুল), মোছা. খালেদা নার্গিস, আলাল উদ্দিন মৃধা, উপজেলা যুবদল নেতা আবু সাঈদ জুয়েল, জিয়াউর রহমান জিয়া, উপজেলা শ্রমিক দল সভাপতি সৌমিক হাসান সোহাগ, পৌর শ্রমিকদল সভাপতি সাদ্দাম হোসেন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শামীম আহমেদ, শরীফ আহম্মেদ মন্ডল, এমরামুল আহম্মেদ শাহীন, মুনসুর আলী, খসরু, রাসেল ঢালি, আল হাসিব আল হানিফ সহ ভালুকা উপজেলা বিএনপি ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ইএইচ

Link copied!