Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

টাঙ্গাইলে নানার বিরুদ্ধে নাতনিকে ধর্ষণের অভিযোগ

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

মার্চ ২৮, ২০২৪, ০৩:৩৪ পিএম


টাঙ্গাইলে নানার বিরুদ্ধে নাতনিকে ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলের কালিহাতীতে মজিদ মাতুব্বর (৬০) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রমজানের কয়েক দিন আগে উপজেলার পারখি ইউনিয়নের গোয়ারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

গত ২ দিন আগে স্থানীয় মাতব্বর লেবু মিয়ার ইশারায় শালিসের মাধ্যমে অর্থের বিনিময়ে ধর্ষণের ঘটনাটি ধামাঁচাপার চেষ্টা চলছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসীর। এতে জনমনে ক্ষোভ ও বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়েছে।

ভুক্তভোগী শিশুর বাবা পেশায় একজন মাছ ব্যবসায়ী।

নাম প্রকাশ না করার শর্তে সাবেক এক জনপ্রতিনিধি জানান, ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দিতে লেবু মাতব্বরের ইশারায় স্থানীয়দের মধ্যস্থতায় সালিশ হয়েছে। সেখানে অভিযুক্ত আব্দুল মজিদ মৌখিক স্বীকারোক্তিতে তার দোষ স্বীকার করেছে। পরে শালিসপক্ষ অভিযুক্তকে ৩ লাখ টাকা জরিমানা টাকা এবং ৬০ শতাংশ জমি ধার্য করে। কিন্তু ভুক্তভোগীরা সেই টাকা এবং জমি কিছুই পায়নি।

পারখি ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, এ বিষয়ে তিনি কিছু জানেন না। ধর্ষণের ঘটনা সংক্রান্ত বিষয়ে তার গ্রামের লোক মুখে শুনছি। কোন পক্ষ তার কাছে আসেনি।

কালিহাতী থানার এসআই ইমাম জানান, ঘটনার বিষয়ে অভিযোগ পেয়ে আসামি আব্দুল মজিদকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়ে আসামিকে আটক করে  আদালত পাঠানো হয়েছে।

ইএইচ

Link copied!