Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

পিরোজপুরে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুর প্রতিনিধি

মার্চ ৩০, ২০২৪, ০৪:৩১ পিএম


পিরোজপুরে কিশোর গ্যাংয়ের ১৮ সদস্য গ্রেপ্তার

পিরোজপুর সদর উপজেলার কিশোর গ্যাংয়ের ১৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. মুকিত হাসান খান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান গ্রেপ্তার ১৮ জন কিশোর গ্যাংয়ের সদস্য।

শুক্রবার শহরের কৃষ্ণচূড়া মোড়ে কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে মারামারি ও শহরের রাজারহাট এলাকার নদীর পাড়ে এক কিশোরীকে জিম্মি করে চাঁদা আদায়ের অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃদের অধিকাংশের বয়স ১৫ থেকে ১৭ বছরের মধ্যে এবং প্রায় সবাই বিদ্যালয় ও কলেজের ছাত্র।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. মুকিত হাসান খান জানান, পিরোজপুর শহর ও তার আসে পাশে কিশোর গ্যাংয়ের উৎপাত দিনদিন বেড়ে যাচ্ছে। তাই পিরোজপুর সদর থানার বিশেষ অভিযানে পুলিশ কিশোর গ্যাংয়ের  ১৮ জনকে গ্রেপ্তার করে।

গতকাল শুক্রবার রাতে শহরের কৃষ্ণচূড়া মোড়ে কিশোর গ্রুপের এক সদস্যকে একা পেয়ে অন্য গ্রুপের সদস্যরা তাকে ২০/২৫ জন মিলে লোহার পাইপ, হাতুড়ি ও দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে আহতের স্বজনরা ৯৯৯ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করে।

এছাড়াও শহরের রাজারহাট এক তরুণীকে জিম্মি করে চাঁদা আদায়ের অভিযোগে পুলিশ ৩ কিশোরকে আটক করে এবং চাঁদার টাকা উদ্ধার করে।

এ দুটি পৃথক ঘটনায় পুলিশ দুটি মামলা দায়ের করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. মুকিত হাসান খান আরও জানান, ফেসবুকে পোস্ট, লাইক বা হাহা রিয়্যাক্ট দেয়াকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের সদস্যরা নানা রকমের সংঘাতে লিপ্ত হচ্ছে। গ্রেপ্তার অধিকাংশই বিভিন্ন স্কুলকলেজের শিক্ষার্থী। তাই কিশোর গ্যাং নির্মূল করার জন্য পিরোজপুরের পুলিশ কাজ করে যাচ্ছে।

ইএইচ

Link copied!