Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

রাঙামাটিতে মাইজভাণ্ডারী যুব ফোরামের পাঞ্জাবি বিতরণ

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি প্রতিনিধি

মার্চ ৩১, ২০২৪, ০৩:১২ পিএম


রাঙামাটিতে মাইজভাণ্ডারী যুব ফোরামের পাঞ্জাবি বিতরণ

মহান ২২শে চৈত্র গাউছুল আজম মাওলানা শাহসূফী সৈয়দ গোলামুর রহমান প্রকাশ বাবা ভাণ্ডারী (ক.) এঁর পবিত্র উরস শরীফ উপলক্ষে সংগঠনটির প্রতিষ্ঠাতা গাউছুল আজম বাবা ভাণ্ডারি (ক.) এর পৌত্র গাউছে জামান মাওলানা সৈয়দ বদরুদ্দোজা মাইজভাণ্ডারী (ক.) এর ছোট পুত্র অ্যাডভোকেট সৈয়দ মিফতাহুন নূর মাইজভাণ্ডারী (ম.) এর নির্দেশে হেফজখানার ছাত্রদের মাঝে পাঞ্জাবি বিতরণ ও ইফতারের আয়োজন করেছে মাইজভান্ডারি যুব ফোরাম রাঙামাটি জেলা শাখা।

শনিবার বিকালে তবলছড়ি অফিসার্স কলোনির গরিবুল্লাহ শাহ মাইজভাণ্ডারী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্রদের মাঝে পাঞ্জাবি বিতরণ করা হয়।

এ সময় মাইজভান্ডারী যুব ফোরাম রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক মো. আনসার আলীর সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মো. শাহ আলম বাদশার সঞ্চালনায় জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মো. আবুল হাশেম, সাবেক ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান বাবু, গরিবুল্লাহ শাহ মাইজভান্ডারি হাফেজিয়া মাদ্রসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি মনির হোসেন মাইজভান্ডারী, আব্দুল্লাহ ফকির মাদ্রসার সাবেক শিক্ষক মাওলানা মো. ওমর ফারুক, জমিয়তে আশেকানে মাইজভান্ডার রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম, মাইজভান্ডারি যুব ফোরামের প্রচার সম্পাদক মো. আজিজ, সদস্য- সরোয়ার কাদের রায়হান, মো. শাহ আলম, মো. ফয়সাল, মো. সুজন, মো. নিশান, মো. মনসুর, ইব্রাহিম টিটুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মাদ্রসা সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পর দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এরপর মাদরাসা ও এতিম খানার শিশুদের হাতে পাঞ্জাবী তুলে দেন অতিথিরা।

ইএইচ

Link copied!