Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

টানা ২য় বারের মতো শ্রেষ্ঠ ওসি হলেন লালমোহন থানার মাহবুব

ভোলা জেলা প্রতিনিধি:

ভোলা জেলা প্রতিনিধি:

এপ্রিল ৭, ২০২৪, ০১:০৮ পিএম


টানা ২য় বারের মতো শ্রেষ্ঠ ওসি হলেন লালমোহন থানার মাহবুব

ভোলা জেলা পুলিশের মার্চ  মাসের মাসিক কল্যাণ সভায় জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন লালমোহন থানার অফিসার ইনচার্জ এসএম মাহবুব উল আলম।এনিয়ে তিনি টানা দ্বিতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন।


শনিবার  (৬ এপ্রিল) ভোলা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় জেলার শ্রেষ্ঠ ওসির স্বীকৃতি স্বরূপ এসএম মাহবুব উল আলম’র হাতে সম্মাননা স্মারক ও পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান।


পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান বিপিএম, ভোলা এর সভাপতিত্বে ও জনাব রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ভোলা এর সঞ্চালনায় মার্চ /২০২৪ খ্রিঃ মাসের মাসিক এ কল্যাণ সভাটি অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রেখে বলেন  পেশাদারিত্ব বজায় রেখে তৎপর ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান। তিনি পুলিশ সদস্যদের কল্যাণে মেসের খাবার পরিবেশ, রেশন, পোশাক, অস্ত্র ও গুলি, কর্মস্থল ও ব্যারাক, ঔষধ ও চিকিৎসা বাবদ কল্যাণ তহবিল থেকে সহায়তা, বেতন-ভাতা হতে বিভিন্ন ধরনের কর্তন, ছুটি, ডিউটি, বদলি ও ট্রেনিং, কর্মপরিবেশ সহ বিবিধ বিষয়ে আলোচনা করেন।


এছাড়াও তিনি বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও অনলাইন জুয়া সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্ত উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন ।


সভায় আরও উপস্থিত ছিলেন, মো.মামুন অর রশিদ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো, বাবুল আখতার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল), মো. মাসুম বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল), মো.মেহেদী হাসান, সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল), সহ সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শকসহ ভোলাসহ জেলা পুলিশের সকল ইউনিটের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিআরইউ

Link copied!