Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

অতিরিক্ত যাত্রী পরিবহনের দায়ে ভোলায় আরো ২ লঞ্চকে জরিমানা

ভোলা প্রতিনিধি:

ভোলা প্রতিনিধি:

এপ্রিল ৯, ২০২৪, ১০:২৯ এএম


অতিরিক্ত যাত্রী পরিবহনের দায়ে ভোলায় আরো ২ লঞ্চকে জরিমানা
ছবি: আমার সংবাদ

এবার অতিরিক্ত যাত্রী পরিবহনের দায় ভোলার ইলিশা এলাকায় ঢাকা-ইলিশা নৌ রুটের ফারহান ও সুরভী নামের আরো ২টি যাত্রীবাহী লঞ্চ থেকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার  ৮ এপ্রিল রাত ৮ টার দিকে সদর উপজেলার ইলিশা লঞ্চঘাটে রাত ৮.০০ টা থেকে ৯.৩০ টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত  পরিচালনা করা হয়।

জেলা প্রশাসন মিডিয়া সেলের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, লঞ্চগুলোতে অতিরিক্ত যাত্রী বোঝাই, সি সার্ভে সনদ, মাস্টারদের পোশাক, অগ্নি নির্বাপন ব্যবস্থা, লাইফ জ্যাকেট, পরিবেশ দূষন ইত্যাদি মনিটরিং করার পাশাপাশি নির্ধারিত সংখ্যার চেয়ে অতিরিক্ত যাত্রী বোঝাই করায় সুরভী ৮ লঞ্চকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অভ্যান্তরীণ নৌ চলাচল অধ্যাদেশ ১৯৭৬ অনুযায়ী ২০,০০০ টাকা জরিমানা ও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা না থাকায় ফারহান-৯ লঞ্চকে একই আইনে ১০,০০০ টাকা জরিমানা করেন ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আরাফাত হুসাইন।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট, ইন্সপেক্টর বিআইডব্লিউটিএ, কোস্টগার্ড, নৌ পুলিশ, ঘাট ইজারাদার সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন

বিআরইউ

Link copied!