Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির অভিযোগ

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

এপ্রিল ১৮, ২০২৪, ০২:০৪ পিএম


ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির অভিযোগ

জামালপুরের মেলান্দহ উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা চুরি করে বিক্রির সময় হাতেনাতে ধরা পড়েছে দুই যুবক। এ ঘটনায় হাজরাবাড়ি পৌরসভার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মারুফকে আসামি করে মামলা করা হয়েছে। তবে মারুফের দাবি, চোর ধরিয়ে দেওয়ার কারণে তাকে মামলায় ফাঁসানো হয়েছে।

বুধবার এ ঘটনায় মেলান্দহ থানায় ছাত্রলীগ নেতাসহ তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী অটোরিকশার মালিক মিজানুর রহমান।

এর আগে, মঙ্গলবার সকালে উপজেলার মানকী এলাকায় অটোরিকশাটি চুরি হয়। পরে রাত ১০টার দিকে হাজেরাবাড়ী এলাকায় থেকে অটোরিকশাটি উদ্ধারসহ দুইজনকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- লেবু মিয়া ও মো. সবুজ মিয়া। মামলার তিন নং আসামি হলেন- হাজেরাবাড়ি পৌরসভার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মারুফ।

এ বিষয়ে হাজরাবাড়ি পৌরসভার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মারুফ বলেন, আমি রাজনীতির পাশাপাশি ভাঙারির দোকানের ব্যবসা করি। আমার অনুপস্থিতিতে দুইজন একটি অটোরিকশার ব্যাটারি আমার দোকানে রেখে যায়। পরে স্থানীয়দের মাধ্যমে আমি ও আমার কর্মচারীরা সেই দুই ব্যক্তিকে ধরি এবং থানায় ফোন দেই। মূলত আমিই এই অটোরিকশা চোরদের ধরি। কিন্তু থানায় নাকি আমার নামেও মামলা হয়েছে। একটি পক্ষ আমাকে ষড়যন্ত্রমূলক ভাবে ফাঁসিয়েছে। আমি ভালো করতে গিয়ে আরও মামলার আসামি হলাম।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ বলেন, এ ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামায় একটি মামলা হয়েছে। ইতিমধ্যে দুইজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আর বাকি আসামির বিষয়ে তদন্ত করা হচ্ছে। প্রকৃত দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইএইচ

Link copied!