Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

আলমডাঙ্গায় ‘হিট স্ট্রোকে’ দুই নারীর মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

এপ্রিল ২৩, ২০২৪, ০৬:১৩ পিএম


আলমডাঙ্গায় ‘হিট স্ট্রোকে’ দুই নারীর মৃত্যু

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অতি তীব্র তাপপ্রবাহে এক ঘণ্টার ব্যবধানে হিট স্ট্রোকে ২ নারীর মৃত্যু হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৯টায় স্বামীর জন্য মাঠে ভাত নিয়ে যাওয়ার সময় আশুরা খাতুন (২৫) ও সকাল সাড়ে ১০টায় আয়েশা বেগম (৭০) মারা যান। তারা দুজনই আলমডাঙ্গা উপজেলার জামজামি ইউনিয়নের বেগুয়ারখালী গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, উপজেলার জামজামি ইউনিয়নের বেগুয়ারখালী গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন সকালে কৃষি কাজে মাঠে যান। সকাল সাড়ে ৯টার দিকে তার স্ত্রী আশুরা খাতুন স্বামীর জন্য মাঠে ভাত নিয়ে যাচ্ছিলেন। এ সময় স্বামীর ক্ষেত পর্যন্ত পৌঁছনোর আগেই জমির আইলে আশুরা খাতুন মাথা ঘুরে মাটিতে পড়ে যান। মাঠে উপস্থিত কৃষকেরা তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের নিকট নেবার আগেই তিনি মারা যান।

এদিকে আশুরা খাতুনের মৃত্যুর এক ঘণ্টা পর সকাল সাড়ে ১০টায় একই গ্রামের আক্কাস আলীর স্ত্রী আয়েশা বেগম মারা যান। কদিনের তীব্র গরমে তিনি হাঁসফাঁস করছিলেন।

ঘটনাস্থলে উপস্থিত গ্রাম্য চিকিৎসক রাশেদুল ইসলাম বলেন, গত চার দিনের তীব্র গরমে আয়েশা বেগম অসুস্থ হয়ে পড়েন। সোমবার সকালে তার শ্বাসপ্রশ্বাস নিতে কষ্ট হলে পরিবারের সদস্যরা তার নিকট চিকিৎসার জন্য নিয়ে আসেন। তিনি আসার আগেই আয়েশার মৃত্যু হয়। দুজনই হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে দাবি তার।

ইএইচ

Link copied!