Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

উপজেলা পরিষদ নির্বাচন

চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বিএনপি নেতাকে কারণ দর্শানোর নোটিশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ২৫, ২০২৪, ০৩:১১ পিএম


চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বিএনপি নেতাকে কারণ দর্শানোর নোটিশ

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় দল থেকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে বিএনপি নেতা নাজমুল আলমকে।

তিনি কিশোরগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী।

বুধবার দলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে তাকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়।

এ বিষয়ে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম বলেন, আমি নির্বাচন করবো। আমার সিদ্ধান্তে আমি অটল। আশা করি জনগণের সমর্থন নিয়ে বিপুল ভোটে বিজয়ী হবো।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাঝহারুল ইসলাম বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করার কোন সুযোগ নেই। কেউ নির্বাচন করতে চাইলে দল তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবে বলেও জানান তিনি।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই-বাছাই ছিল ১৭ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ছিল ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ হয় ২৩ এপ্রিল ও ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৮ মে।

ইএইচ

Link copied!