Amar Sangbad
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪,

রোটারিয়ান বুলবুল

অসহায়ের মুখে হাসি ফুটাতে বিত্তবানদের এগিয়ে আসা উচিত

সিলেট ব্যুরো:

সিলেট ব্যুরো:

এপ্রিল ২৮, ২০২৪, ০৪:০৪ পিএম


অসহায়ের মুখে হাসি ফুটাতে বিত্তবানদের এগিয়ে আসা উচিত

সিলেট সোসাইটি সংশ্লিষ্ট দায়িত্বশীলরা নিজেদের অর্থ ও শ্রম দিয়ে সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। অসহায় মানুষদের মুখে হাসি ফুটাতে সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিত বলে মন্তব্য করেছেন সিলেট সোসাইটির উপদেষ্টা কাউন্সিলের সদস্য, এশিয়ান টেলিভিশন‍‍`র স্টাফ রিপোর্টার, দৈনিক আমার সংবাদ ও দি ডেইলি পোস্ট পত্রিকার সিলেট ব্যুরো প্রধান রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ।

শাহজাহান সেলিম বুলবুল বলেন, রিকশাচালক, ভ্যানচালক, ভাসমান হকার- এ ধরনের শ্রমজীবী-মেহনতি মানুষদের চলমান তাপদাহে অনেক কষ্ট হচ্ছে। দেশে এখন হিট অ্যালার্ট চলছে। জনসাধারণকে রোদের মধ্যে বাইরে যেতে নিরুৎসাহিত করা হচ্ছে। কিন্তু জীবিকার তাগিদে এ মানুষগুলোর ঘরে বসে থাকার সুযোগ নেই। তাপদাহে মানুষগুলো যাতে একটু প্রশান্তি পান, সেজন্য সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটি শুকনা খাবার ও কোমল পানি বিতরণ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, সামাজিক সংগঠনগুলো এ ধরনের সমউপযোগী কার্যক্রমের মাধ্যমে মানুষের পাশে দাঁড়ালে আল্লাহর নৈকট্য লাভ করা যাবে। সিলেট সোসাইটি সংশ্লিষ্ট দায়িত্বশীলরা নিজেদের অর্থ ও শ্রম দিয়ে সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। অসহায় মানুষদের মুখে হাসি ফুটাতে সকল বিত্তবানদের এগিয়ে আসা উচিত।

শনিবার (২৭ এপ্রিল) বিকাল ৫ টায় নগরীর আম্বরখানা পয়েন্টে পথচারী ও রিকশাচালকদের মাঝে সিলেট সোসাইটি জুনিয়র ইউনিটির উদ্যোগে তীব্র গরমে সপ্তাহব্যাপী ২য় দিনে শুকনা খাবার ও কমল পানীয় বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপর্যুক্ত কথাগুলো তিনি বলেছেন।

জুনিয়র ইউনিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জুলকারনাইন সাইরাসের সভাপতিত্বে ও সদস্য সচিব তাওহিদ জাহান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সোসাইটির উপদেষ্টা কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট সালেহ চৌধুরী, কবি একে আজাদ খান, কবি লিয়াকত আলী, ট্রাফিক ইন্সপেক্টর নিহার রঞ্জন সিনহা, সিলেট সোসাইটির সভাপতি শাহজাহান চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তথ্য সম্পাদক জুবের আহমদ সার্জন, জসিম উদ্দিন, শিব্বির আহমদ, জুনিয়র ইউনিটির যুগ্ম আহ্বায়ক তালহা জুবায়ের, গোলাম সরওয়ার জিহান, আব্দুল্লাহ আল রহিম।

বিআরইউ

Link copied!