Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

বাঘায় সড়ক দুর্ঘটনায় মাদক কারবারি নিহত

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

মে ১০, ২০২৪, ০৬:৫৬ পিএম


বাঘায় সড়ক দুর্ঘটনায় মাদক কারবারি নিহত

রাজশাহীর বাঘায় ফেনসিডিল নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় শহিদ হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে বাঘা-বানেশ্বর মহাসড়কের বিনোদপুর বাজারে মাইক্রোর সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সে নিহত হয়।

নিহত শহিদ হোসেন পুঠিয়া উপজেলার দুর্লোভপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। মোটরসাইকেলের আরেক আরোহী আহত জনি হোসেনকে (৩২) উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জনি হোসেন চারঘাট উপজেলার ঝিকরা গ্রামের জমির উদ্দিনের ছেলে।

ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ সময় ২৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে কোন অভিযোগ না থানায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর বাজার নাইট গার্ড মকসেদ আলী বলেন, ভোর রাতে একটি মোটরসাইকেল চারঘাটের দিকে যাচ্ছিল। এ সময় কালো রঙের একটি মাইক্রো বাঘার দিকে যাচ্ছিল। হঠাৎ বিকট শব্দ শুনে কাছে এগিয়ে গিয়ে দেখি সে একজন ছটফট করছে আরেকজন পাশে কাতরাচ্ছে। স্থানীয়দের ডাকাডাকি করতে করতে ঘটনাস্থলে একজন মারা যায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং আহত একজনকে হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে বাঘা থানার এসআই কামরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। কারও কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে দেওয়া হয়েছে। তবে এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

ইএইচ

Link copied!