community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেল সাবেক ইউপি সদস্যের

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

মে ২৮, ২০২৪, ০৪:৪১ পিএম


ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেল সাবেক ইউপি সদস্যের

দিনাজপুরের ঘোড়াঘাটে ঝড়ে ভেঙে পড়া গাছের অংশ সরাতে গিয়ে মঞ্জুরুল ইসলাম (৬৫) নামে সাবেক এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। ইউক্যালিপটাস গাছের ভাঙা অংশ তার মাথার উপর পড়েছিল।

মঙ্গলবার সকালে ৪নং সদর ইউনিয়নের চকবামুনিয়া বিশ্বনাথপুর গ্রামে হিলি-ঘোড়াঘাট সড়কের উপর এ দুর্ঘটনা ঘটে। নিহত মঞ্জুরুল ইসলাম চকবামুনিয়া গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে। তিনি ৪নং ঘোড়াঘাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার রাতে ঝড়বৃষ্টি চলাকালে হিলি-ঘোড়াঘাট সড়কের পাশে থাকা একটি ইউক্যালিপটাস গাছের একটি মোটা অংশ ভেঙে বিদ্যুৎ সরবরাহ লাইনের উপরে পড়ে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর রাণীগঞ্জ সাব জোনাল অফিসের কর্মীরা এসে স্থানীয়দের সহযোগিতায় বিদ্যুৎ সরবরাহ লাইনের উপর থেকে গাছের ভাঙা অংশ সরানোর চেষ্টা করে। তাতে বিদ্যুৎ বিভাগের কর্মীদের সহযোগিতা করছিলেন নিহত মঞ্জুরুল।

এ সময় ভাঙা গাছের অংশটি মঞ্জুরুল ইসলামের মাথার উপরে পরে এবং তিনি গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত সেবার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে মারা যান মঞ্জুরুল।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, এটি একটি মর্মান্তিক দুর্ঘটনা। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ (মঙ্গলবার) বিকালে তার দাফন কাজ শেষ হবার কথা।

ইএইচ

Link copied!