community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪,

তালতলীতে নির্বাচনের আচরণবিধি সংক্রান্ত সভা

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

মে ৩০, ২০২৪, ০৪:৩৯ পিএম


তালতলীতে নির্বাচনের আচরণবিধি সংক্রান্ত সভা

বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে আচরণবিধি মেনে চলতে প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার পায়রা সম্মেলন কক্ষে ইউএনও সিফাত আনোয়ার তুমপার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সকল প্রতিদ্বন্দ্বি প্রার্থী উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে সকল প্রার্থীদের একই ফ্রেমে নিয়ে ছবি তোলেন ইউএনও।

সভার শুরুতে সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত প্রার্থীদের মাঝে নির্বাচনি আচরণবিধি তুলে ধরেন এবং তা মেনে চলার আহ্বান জানান। পরে প্রার্থীদের বলেন, উপজেলা পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনে কোনো ধরনের অনিয়ম সহ্য করা হবে না। এ ব্যাপারে নির্বাচন কমিশন দৃঢ় প্রতিজ্ঞ। তাই সকলকে আচরণ বিধি মেনে চলতে নির্দেশনা দেয় হয়।

আরও বক্তব্য দেন, তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাল খান।

প্রার্থীদের মধ্যে বক্তব্য দেন- চেয়ারম্যান প্রার্থী রেজবি উল কবির জোমাদ্দার, মনিরুজ্জামান মিন্টু ও মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. দুলাল ফরাজী, ইমতিয়াজ ইমন নয়ন ও গাজী রেজাউল এবং মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী শ্রীমতী ভাগ্যলক্ষ্মী ও মোসা. কামরুন্নাহার।

এ সময় ইউএনও সিফাত আনোয়ার তুমপা বলেন, আমাদের সকলকে নির্বাচন কমিশনের আইন মানতে হবে। কোন অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। এবারের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। যদি কোথাও কোন আইনের ব্যত্যয় ঘটে সেটা মেনে নেওয়া হবে না।

উল্লেখ্য, আগামী ৫ জুন চতুর্থ ধাপে তালতলী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইএইচ

Link copied!