Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪,

২৬ বছর বয়সেই ডাকাত দলের সর্দার ফরিদপুরের রবিজুল শেখ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

জুন ১৪, ২০২৪, ০৭:১১ পিএম


২৬ বছর বয়সেই ডাকাত দলের সর্দার ফরিদপুরের রবিজুল শেখ

ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর একটি ক্লুলেস ডাকাতি ঘটনার মূল হোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিজুল শেখ মাত্র ২৬ বছর বয়সেই গড়ে তুলেছে পুরোদস্তুর একটি ডাকাত দল। সেই দল নিয়ে গত মাসে নগরকান্দায় একটি বাড়িতে হানা দিয়ে লুট করে নেয় নগদ টাকা ও মালামাল। র‌্যাবের অনুসন্ধানে বেরিয়ে আসে তাদের ডাকাতদলের সন্ধান।

র‌্যাব-১০, সিপিসি-৩ কোম্পানি অধিনায়ক কে এম শাইখ আকতার এক প্রেস বিজ্ঞপ্তিতে শুক্রবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তার ডাকাত সর্দার মো. রবিজুল শেখ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বর্দী ইউনিয়নের জয়পাশা গ্রামের আব্দুল মান্নান শেখের ছেলে।

র‌্যাব জানায়, গত ২২ মে রাত ৩টার দিকে ফরিদপুরের নগরকান্দা থানার জুঙ্গুরদী এলাকায় মো. শাতাদাত মুন্সির বাড়িতে ডাকাতি হয়। ডাকাতেরা নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ সবমিলিয়ে অর্ধলাখ টাকার মালামাল লুট করে। এ ঘটনায় ভিকটিম নগরকান্দা থানায় অজ্ঞাতনামা ৫ থেকে ৬ জনের একটি ডাকাত দলের বিরুদ্ধে ডাকাতির মামলা দায়ের করা হয়।

এদিকে, ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে। এরপর বৃহস্পতিবার অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় রবিজুল শেখকে।

র‌্যাব কমান্ডার কে এম শাইখ আকতার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামি রবিজুল শেখ একজন আন্তঃজেলা ডাকাত দলের সরদার। তিনি বেশ কিছুদিন যাবৎ ফরিদপুরসহ এর আশপাশের বিভিন্ন জেলায় সংঘবদ্ধভাবে ডাকাতি করে আসছিলেন।

ইএইচ

Link copied!