Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪,

পাথরঘাটায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার উপর হামলা, ৭ জনের বিরুদ্ধে মামলা

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

জুন ১৯, ২০২৪, ০৭:৩১ পিএম


পাথরঘাটায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার উপর হামলা, ৭ জনের বিরুদ্ধে মামলা

বরগুনার পাথরঘাটায় কেন্দ্রীয় ছাত্রলীগের উপকর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সিফাতুজ্জান সিফাত (২৭) এর উপর হামলার অভিযোগ উঠেছে বরগুনা ছাত্রলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মারজানের বিরুদ্ধে।

এ ঘটনায় সিফাতুজ্জান নিজেই বাদী হয়ে মারজানের চাচাতো ভাই আল আমিন ১নং আসামি মারজান ২নং আসামি ও তার বাবা হায়দারসহ ৭ জনকে আসামি করে পাথরঘাটা থানায় মামলা দায়ের করেছেন।

এ ঘটনার পর রাত সাড়ে ৯টার দিকে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উত্তেজিত হয়ে ঘটনাস্থল গেলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর আগে মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের বটতলা বাজারে সিফাতের উপর হামলার ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সাইফুজ্জামান।

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ সুজন, জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কিছুদিন পূর্বে মারজানকে জেলা ছাত্রলীগের পদ থেকে বহিষ্কার করা হয়। এ বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিফাতকে দায়ী করে মারজান। এ বিষয়টি নিয়ে মারজান তার ফেসবুকে সিফাতকে নিয়ে বিভিন্ন বাজে মন্তব্য করে। শীঘ্রই সিফাতের উপর হামলার প্রতিবাদে মারজান ও তার সহযোগীদের বিচার দাবিতে উপজেলা ছাত্রলীগ প্রতিবাদ সভা করবে বলে জানান ছাত্রলীগের এ নেতা।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত সাইফুজ্জামান জানান, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতার উপর হামলার খবর পাওয়ার সাথে সাথেই আমার ঘটনাস্থলে যাই। এদিকে পাথরঘাটা শহরে সিফাতের উপর হামলার খবর ছড়িয়ে পড়লে শহর থেকে অর্ধশত নেতাকর্মী দেশীয় অস্ত্র নিয়ে বটতলা বাজারে গেলে অফিসার ইনচার্জ আল মামুনসহ পাথরঘাটা থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এ ঘটনায় সিফাতের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

ইএইচ

Link copied!