Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪,

কিশোরগঞ্জে যুবলীগ নেতার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ প্রতিনিধি:

জুন ২০, ২০২৪, ০৬:২৪ পিএম


কিশোরগঞ্জে যুবলীগ নেতার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা যুবলীগ নেতা আল জুবায়েদ খান নিয়াজের নামে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে জেলা শহরের শহিদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে কিশোরগঞ্জ পৌর যুবলীগের ব্যানার এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে ছাত্রলীগ ও যুবলীগসহ প্রায় কয়েক শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন যুবলীগ নেতা নাঈম ইসলাম, ছাত্রলীগ নেতা পিয়াস আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক বুরহানুল ইসলাম শুভ, সাবেক সহ-সাধারণ সম্পাদক তানজীদ আহমেদ, সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক শাওন আহমেদ নিলয়, সাবেক উপধর্ম বিষয়ক সম্পাদক হুজাইফা বাবু, গুরুদয়াল সরকারি কলেজের ওসমান গণি ছাত্রাবাস কমিটির সাধারণ সম্পাদক আবির ভূঁইয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা দাবি করেন,ভারতীয় অবৈধ চিনি চোরাকারবারিদের সাথে জড়িতদের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় তাকে ফাঁসাতেই আল জুবায়েদ খান নিয়াজকে এই মামলায় অন্তর্ভুক্ত করা হয়েছে। যতক্ষণ পর্যন্ত মামলা থেকে আল জুবায়েদ খান নিয়াজের নাম প্রত্যাহার না করা হবে ততক্ষণ পর্যন্ত আন্দোলন চলবে।

সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে যারা ভারতীয় অবৈধ চিনি চোরাকারবারের সাথে জড়িত রয়েছে তদন্তের মাধ্যমে তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

বিআরইউ

Link copied!