Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

প্রেমিকার সঙ্গে দেখা করতে

বোরকা পরে ছাত্রীহোস্টেলে প্রেমিক, অতঃপর...

নিজস্ব প্রতিনিধি

মে ১০, ২০২২, ০৩:১০ পিএম


বোরকা পরে ছাত্রীহোস্টেলে প্রেমিক, অতঃপর...
ফাইল ছবি

প্রেমিকার সঙ্গে দেখা করতে রংপুরে একটি ছাত্রী হোস্টেলে বোরকা পরে প্রবেশের সময় এক যুবককে মারধরের পর পুলিশে দিয়েছেন স্থানীয়রা। ওই যুবকের নাম মইনুল ইসলাম (২৪)। 

স্থানীয়রা জানান, গেলো সোমবার রাত ১০টার দিকে বোরকা পরিহিত একজনকে ছাত্রীনিবাসে প্রবেশের সময় তার গতিবিধি দেখে সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসাবাদে পুরুষ কণ্ঠে কথা বললে ছদ্মবেশ ধারণের বিষয়টি বুঝতে পারেন তারা। 

সোমবার (৯ মে) রাতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার কামারের মোড় এলাকার একটি ছাত্রীনিবাসে এ ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান চৌধুরী।

তিনি বলেন, আটক যুবকের নাম মইনুল ইসলাম। তার বাড়ি রংপুরের পীরগঞ্জে। ছদ্মবেশ নিয়ে তিনি ওই ছাত্রীনিবাসে থাকা তার পূর্বপরিচিত একজনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। জিজ্ঞাসাবাদে আটক দুইজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়। 

তবে তাদের কারো প্রতি কারো কোনো অভিযোগ ছিলো না। পরে জিজ্ঞাসাবাদ শেষে আটক যুবককে তার আত্মীয়ের জিম্মায় এবং বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়েটিকেও একজন শিক্ষকের জিম্মায় দেয়া হয়েছে বলে জানান তিনি।

আমারসংবাদ/এআই