Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

সাড়ে ৫ বছর পর সিকৃবির অর্থ ও হিসাব শাখার নতুন পরিচালক নিয়োগ 

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ফেব্রুয়ারি ১০, ২০২৩, ০৫:৫৮ পিএম


সাড়ে ৫ বছর পর সিকৃবির অর্থ ও হিসাব শাখার নতুন পরিচালক নিয়োগ 

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) অর্থ ও হিসাব শাখার পরিচালক পদে দুই বছরের জন্য নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মোশাররফ হোসেন সরকার।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব স্বাক্ষরিত আলাদা আলাদা তিনটি অফিস আদেশের মাধ্যমে তাদেরকে এই নিয়োগ প্রদান করা হয়। এর মাধ্যমে আগামী দুই বছরের জন্য অধ্যাপক ড. মোঃ মোশাররফ হোসেন সরকার বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখার ১১তম পরিচালক পদে কৃষিতত্ত্ব ও হাওর কৃষি বিভাগের অধ্যাপক ড. মোঃ নূর হোসেন মিঞার স্থলাভিষিক্ত হন। 

অর্থ ও হিসাব শাখার পরিচালক পদে নিয়োগপ্রাপ্ত অধ্যাপক ড. মো. মোশাররফ হোসেন সরকার বলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আমার উপর আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছেন আমি সেই দায়িত্ব সঠিকভাবে পালন করতে চাই। সেই সাথে বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিতে ও যথার্থভাবে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা প্রয়োজন বলে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, অধ্যাপক ড. মো. নূর হোসেন মিঞা ২০১৭ সালের ১৪ সেপ্টেম্বর থেকে দীর্ঘ প্রায় সাড়ে ৫ বছর বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখার পরিচালক পদে দায়িত্বরত ছিলেন।

আরএস

Link copied!