Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

এআইইউবিতে অ্যানিমেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

ক্যাম্পাস প্রতিবেদক

ক্যাম্পাস প্রতিবেদক

মার্চ ১০, ২০২৪, ০৫:১৩ পিএম


এআইইউবিতে অ্যানিমেশন প্রোগ্রাম অনুষ্ঠিত
ছবি: আমার সংবাদ

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের (এআইইউবি) মিডিয়া অ্যান্ড ম্যাস কমিউনিকেশন বিভাগের অ্যানিমেশন প্রোগ্রাম ‍‍`ইউএনআই-ক্যানভাস: সেলিব্রেটিং ইউনিটি ইন ডাইভারসিটি থ্রু আর্ট ফিউশন‍‍` অনুষ্ঠিত হয়েছে।

এআইইউবি ক্যাম্পাসে অনুষ্ঠানে ফিতা কেটে দিবসের উৎসবের সূচনা করেন এআইইউবির প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. আব্দুর রহমান।

এ সময় উপস্থিতি ছিলেন, প্রো ভাইস চ্যান্সেলর অধ্যাপক মো. আব্দুর রহমান, ট্রাস্টি বোর্ডের সদস্য শানিয়া মাহিয়া আবেদীন, কলা সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক তাজুল ইসলাম, এমএমসি বিভাগের উপদেষ্টা অধ্যাপক আ জ ম শফিউল আলম ভূঁইয়া, ফ্যাকাল্টি রানি এলেন ভি. রামোস, ফ্যাকাল্টি আফরোজা সোমন, শিক্ষক নিয়াজ মজুমদার, অনুষদের শিক্ষক মোহাম্মদ মাসুদ চৌধুরী, অনুষদের শিক্ষক নাসরিন আক্তার।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

‘ইউএনআই-ক্যানভাস’ ছিল একটি একদিনের এক্সট্রাভাগানজা যা শিল্পের শক্তিকে তুলে ধরার জন্য নিবেদিত একটি মাধ্যম হিসেবে অপরিহার্য বার্তা, গল্প শেয়ার করা এবং ব্যক্তিত্ব প্রকাশ করার জন্য।

ইভেন্টের কেন্দ্রবিন্দু ছিল একটি শ্বাসরুদ্ধকর ইনস্টলেশন আর্ট পিস, যেখানে একটি ফাঁকা ক্যানভাস বিশিষ্ট একটি বিশাল প্যানেল ছিল যা বহিরাঙ্গণে প্রদর্শিত হয়েছে।

এই ক্যানভাসটি বিভিন্ন বিভাগের অংশগ্রহণকারীদের তাদের শৈল্পিক অভিব্যক্তিতে অবদান রাখার জন্য একটি সম্মিলিত প্ল্যাটফর্ম হিসাবে কাজ করেছে, বৈচিত্র্যের মধ্যে ঐক্যের প্রতীক।

ইভেন্টটি শুধুমাত্র এআইইউবি শিক্ষার্থীদের প্রতিভা এবং সৃজনশীলতা প্রদর্শন করেনি বরং অর্থবহ সংলাপ এবং ব্যস্ততার জন্য একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করেছে।

ইএইচ

Link copied!