community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শনিবার, ২২ জুন, ২০২৪,

জবির ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. শফিকুল ইসলাম

জবি প্রতিনিধি

জবি প্রতিনিধি

মে ২৯, ২০২৪, ০৯:০২ পিএম


জবির ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. শফিকুল ইসলাম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ, জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া প্রতিযোগিতাকে শক্তিশালী করার লক্ষ্যে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ শফিকুল ইসলামকে আহ্বায়ক করা হয়েছে।

বুধবার (২৯ মে) একটি অফিস এক আদেশে এ তথ্য জানানো হয়। অফিস আদেশে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের ক্রীড়াঙ্গনকে শক্তিশালী করার লক্ষ্যে ক্রীড়া সংক্রান্ত যাবতীয় কার্যাদি সম্পন্ন করার কেন্দ্রীয় ক্রীড়া কমিটি পুনর্গঠন করা হলো।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- ফুটবল ও হকি ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক, এ্যাথলেটিকস, সাঁতার ও ওয়াটারপ্লো ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক, ভলিবল ও বাস্কেটবল ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক, ক্রিকেট, হ্যান্ডবল, জিমন্যাস্টিকস ও শুটিং ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, দাবা, ক্যারম, পন টেনিস ও স্কোয়াশ ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক, কাবাডি, জুডো, তায়কোয়ান্দো, উশ ও ক্যারাত ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট, প্রক্টর, ছাত্রকল্যাণ পরিচালক, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক, প্রধান প্রকৌশলী, পরিবহণ প্রশাসক ও উপপ্রধান চিকিৎসা কর্মকর্তা।

আরএস

Link copied!