Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

আবুধাবিতে লটারিতে ৯৮ কোটি টাকা জিতলেন নোয়াখালীর রাইফুল

সাহিদুল ইসলাম ভূঁইয়া

জানুয়ারি ৫, ২০২৩, ০২:০৪ পিএম


আবুধাবিতে লটারিতে ৯৮ কোটি টাকা জিতলেন নোয়াখালীর রাইফুল

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে লটারিজিতে বাজিমাত করেছেন নোয়াখালীর যুবক মো. রাইফুল ইসলাম (৩৬)। লটারির টিকেট কিনে জিতেছেন ৯৮ কোটি ১৭ লাখ টাকা।

নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার চর কিং ইউনিয়নের দক্ষিণ চর ঈশ্বর রায় গ্রামে তাঁর বাড়ি। ইতোমধ্যে রাইফুলের লটারি জেতার খবর পৌঁছে গেছে হাতিয়া উপজেলায়। তাঁর পরিবারে বিরাজ করছে উৎসবের আমেজ।  লটারি জেতার পর গত মঙ্গলবার রাতে স্ত্রী ইশরাত জাহানকে ফোনে খবরটি জানান স্বামী রাইফুল।

ইশরাত জাহান বলেন,  তাঁদের বিয়ে হয় ২০২১ সালের ২৪ মার্চ । স্বামীর বাড়িতে জায়গা থাকলেও কোনো বসতঘর না থাকায় বিয়ের পর থেকে তিনি বাবার বাড়িতেই থাকেন। তাঁদের একটি কন্যা সন্তান রয়েছে। স্বামী এবার দেশে এসে বাড়ি করবেন বলে তিনি জানান। স্বামী যেন লটারির টাকা সঠিকভাবে কাজ লাগাতে পারেন, সবার কাছে সেই দোয়া চান তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়,  তাঁর বাবা ও মা মারা গেছেন।  চার ভাইয়ের মধ্যে রাইফুল তৃতীয়। বাড়িতে রাইফুলের কোনো বসতঘর নেই। বিয়ের পর থেকে স্ত্রী নিয়ে শ্বশুরবাড়িতেই থাকতেন। আগামী ১০ জানুয়ারি তাঁর দেশে ফেরার কথা রয়েছে।

মো. রাইফুল আবুধাবির আল আইন এলাকার বাসিন্দা। সেখানকার একটি কোম্পানিতে পিকআপের চালক হিসেবে কাজ করেন । ৯ বছর ধরে লটারির টিকিট কিনে আসছেন তিনি। রায়ফুল যে টিকিট জিতেছেন, সেটি গত বছরের ১০ ডিসেম্বর অনলাইন থেকে ১৪ হাজার টাকার (৫০০ দিরহাম ) দিয়ে কিনেছিলেন। এর নম্বর ০৪৩৬৭৮। ২০ বন্ধু মিলে ভাগাভাগি করে লটারি কেনার টাকা দিয়েছিলেন। এখন সব বন্ধু মিলে পুরস্কারের অর্থ ভাগাভাগি করে নেবেন।

Link copied!