Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

তুরস্কে শীতবস্ত্র প্রদান আমিরাত বাংলাদেশি ব্যবসায়ী সংগঠনের

আমিরাত প্রতিনিধি

আমিরাত প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০৮:৪৪ পিএম


তুরস্কে শীতবস্ত্র প্রদান আমিরাত বাংলাদেশি ব্যবসায়ী সংগঠনের

সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী দু‍‍`টি সংগঠন বিজনেস কাউন্সিল আজমান ও রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশন আজমান তুরস্কে স্মরণকালের ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মানবিক সেবায় শীতবস্ত্র প্রেরণ করেছেন।

গত ২২ ফেব্রুয়ারি বুধবার রেডক্রিসেন্টর মাধ্যমে শীতবস্ত্র প্রেরণ করা হয়। শীতবস্ত্রের মধ্যে ছিল কম্বল, জ্যাকেট ও শীতের নানারকম কাপড় ভর্তি প্রায় ৬শ কার্টন। যার আনুমানিক মূল্য ৭ লাখ ৪৮ হাজার দিরহাম। (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ কোটি ২৪ লাখ ৪০ হাজার টাকা ) বলে জানান সংগঠন দু‍‍`টির নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি, আল হারামাইন পারফিউমস গ্রুপ অফ নেতৃবৃন্দ।

কোম্পানির চেয়ারম্যান ও বাংলাদেশে এনআরবি ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি, দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল সিআইপি, বিজনেস কাউন্সিল আজমানের সভাপতি ইঞ্জিনিয়ার মোহামম্মদ জিল্লুর রহমান, বিজনেস কাউন্সিল আজমানের সহ-সভাপতি ও রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশন আজমানের প্রধান উপদেষ্টা মোহাম্মদ হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বিজনেস কাউন্সিল আজমানের সাধারণ সম্পাদক ও রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা মোহাম্মদ হেলাল উদ্দিন, রেডিমেড গার্মেন্টস ট্রেডার্স অ্যাসোসিয়েশন আজমানের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক মোহামম্মদ মনিরুজ্জামান মনির, উপদেষ্টা সাঈদ ভূঁইয়া, মোহাম্মদ সিরাজ, নাসির, মাহমুদ, ফিরোজ খান, আলতাফ হোসেন, মুরাদ, ও আলমগীরসহ আরো অনেকে।

Link copied!