Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪,

ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতি ইউএই‍‍`র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সামসুর রহমান সোহেল, আরব আমিরাত:

সামসুর রহমান সোহেল, আরব আমিরাত:

মার্চ ১১, ২০২৩, ০৭:০১ পিএম


ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতি ইউএই‍‍`র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

“ভোলা জেলার জনতা ” প্রবাসেও একতা” এই স্লোগান কে সামনে রেখে শুধু দেশেই নয় প্রবাসে থেকেও ভোলাবাসির সুখে দুঃখে পাশে থেকে সাহায্য সহযোগিতার হাত বাড়াতে প্রস্তুত ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতি (বিডিইওএ)।

ভোলা জেলার বিত্তবানদের প্রতি অসহায় ও হতদরিদ্রদের পাশে থাকার এবং নদী ভাঙ্গন থেকে ভোলা জেলাকে বাঁচাতে জেলার সকল সংসদ সদস্যদের প্রতি আবেদন জানান ভোলা জেলার প্রবাসীদের সংগঠন ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতি (বিডিইওএ) সংযুক্ত আরব আমিরাতের নেতৃবৃন্দরা।

দ্বীপ জেলা ভোলার আমিরাতে অবস্থানরত ভোলাবাসিকে নিয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ভোলা জেলা প্রবাসী কল্যাণ সমিতির ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

সংযুক্ত আরব আমিরাতের মরুর বুকে যেন ফুটে উঠেছে এক খন্ড দ্বীপ জেলার প্রতিচ্ছবি, সংগঠনের সকল সদস্যদের উপস্থিতিতে কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক সালাউদ্দিন আরিফের সঞ্চালনায় ও সভাপতি জাফর উল্লাহ মাতাব্বরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ কবির হোসেন, মোঃ ইব্রাহিম খলিল, আলহাজ্ব মোঃ আবুল কাশেম, মোঃ নুরুদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মোঃ সামসুদ্দিন গিয়াস, সহ-সভাপতি  আতিকুর রহমান ইকবাল, সহ-সভাপতি মোঃ রিয়াজ আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক ও মাই টিভি আরব আমিরাত প্রতিনিধি, বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি আরব আমিরাতের সাংগঠনিক সম্পাদক সামসুর রহমান সোহেল, অর্থ ও দপ্তর সম্পাদক প্রকৌশলী মাহমুদ আলম সজল, প্রচার সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, আন্তজার্তিক বিষায়ক সম্পাদক  মোঃ শেখ ফরিদ, মোঃ জামাল হোসেন সহ সংগঠনের নেতৃবৃন্দরা।

অনুষ্ঠান শেষে দ্বীপ জেলা ভোলার প্রবাসে বসবাসকারী যারা আছেন এবং দেশের সকলের দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

আরএস

Link copied!