Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

দুবাইয়ে সার্ক সাংবাদিক ফোরাম ইউএই চ্যাপ্টারের আলোচনা সভা

আরব আমিরাত প্রতিবেদক

আরব আমিরাত প্রতিবেদক

আগস্ট ১৪, ২০২৩, ০৫:৪৪ পিএম


দুবাইয়ে সার্ক সাংবাদিক ফোরাম ইউএই চ্যাপ্টারের আলোচনা সভা

সংযুক্ত আরব আমিরাতের সার্ক সাংবাদিক ফোরাম ইউএই চ্যাপ্টারের আলোচনা সভার আয়োজন করা হয়েছে। দুবাইয়ের দেরাস্থ স্থানীয় একটি হোটেলে এ সভার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন এসজেএফ চ্যাপ্টারের আমিরাত সভাপতি ও মাই টিভি আমিরাত প্রতিনিধি সামসুর রহমান সোহেল, সহ-সভাপতি ও বাংলার অধিকার পত্রিকার সম্পাদক সাগর চন্দ্র স্বপন, সাধারণ সম্পাদক ও জে টিভির আমিরাতে নিযুক্ত বিশেষ প্রতিবেদক মো. ফখরুদ্দীন মুন্না, সাংগঠনিক সম্পাদক ও আমার সময় এর আমিরাত প্রতিনিধি সাগর দেব, কার্যনির্বাহী সদস্য মো. রাসেলসহ সদস্য বৃন্দ।

প্রথমবারের মতো সার্ক সাংবাদিক ফোরাম আমিরাত শাখার উদ্যোগে আলোচনা সভা সফল হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করে সংগঠনের সভাপতি বলেন, সার্ক সাংবাদিক ফোরামের সফলতা সারাবিশ্বে ছড়িয়ে দিতে চাই। পাশে দাঁড়াতে চাই শ্রমজীবী মানুষদের। তুলে ধরতে চাই প্রবাসীদের জীবনযাত্রার কল্পকাহিনী। তবে আপনাদের সহযোগিতা পেলে সার্ক সাংবাদিক ফোরামের সফলতা সারাবিশ্বে দৃষ্টান্ত স্থাপন করতে পারবো ইনশা আল্লাহ।

সহ-সভাপতি বলেন, মূল্যায়ন ও মূল্যবোধকে কাজে লাগিয়ে সার্ক সাংবাদিক ফোরাম ইউএই চ্যাপ্টারের একটি গঠনমূলক সংগঠনে পরিণত করবো। যাতে করে সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরে সমাজের অবক্ষয় দূর করতে পারে। তিনি আরো বলেন, সাংবাদিকদের বাতিঘর খ্যাত এসজেএফ প্রতিষ্ঠানটি সুদূরপ্রসারী কর্মকাণ্ড ও সমাজের উন্নয়নের অংশীদার হিসেবে কাজ করে যাবে এমনটাই আশা।

সার্ক সাংবাদিক ফোরাম আমিরাত শাখার সাধারণ সম্পাদক সংগঠনের কর্মকাণ্ডে আরো গতিশীল করতে বিভিন্ন কর্মসূচির ঘোষণা দেন। এবং বিভিন্ন এজেন্ডা বাস্তবায়ন করতে সংগঠনের সকলের প্রতি সহযোগিতা কামনা করেন।

সংগঠনের সাংগঠনিক কাঠামো মজবুত করার প্রত্যয় ব্যক্ত করে সাংগঠনিক সম্পাদক বলেন, তরুণ সাংবাদিকদের চেতনায় জাগ্রত হবে যুব সমাজ। নিষ্ঠাবান সাংবাদিকদের এই সংগঠন মাইলফলক হয়ে থাকবে আমিরাতে। তিনি আরো বলেন, সবাই সচেষ্ট হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করলে আমরা এগিয়ে যাবো।

এইচআার

Link copied!