Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নিউইয়র্কে নিজের ব্যামাগারে পড়েছিল আওয়ামী লীগ নেতার ছেলের লাশ

বাংলা প্রেস, নিউইয়র্ক

বাংলা প্রেস, নিউইয়র্ক

মার্চ ১৬, ২০২৪, ১০:২৮ এএম


নিউইয়র্কে নিজের ব্যামাগারে পড়েছিল আওয়ামী লীগ নেতার ছেলের লাশ
রায়ান জামান। ছবি: সংগৃহিত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাড়ির পেছনে নিজের তৈরি ব্যামাগারে পাওয়া গেলো বাংলাদেশি যুবকের মৃতদেহ। 

গত বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে নিউইয়র্কের কুইন্সে বাড়ির পেছনে ব্যামাগারে থেকে পুলিশ রায়ান জামান (২৯) এর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান ও মহিলা নেত্রী মুর্শেদা জামানের একমাত্র ছেলে রায়ান জামান কীভাবে নিজের তৈরি ব্যামাগারে মারা গেছে তা এখনও পুলিশ জানতে পারেনি। রায়ানের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তার বাবা আ.লীগ নেতা আশরাফুজ্জামান।

জানা যায়, গত বৃহস্পতিবার (১৪ মার্চ) সারাদিন কোন খোঁজ না পেয়ে রায়ানের মা-বাবা তার সহকর্মীকে ফোন করে জানতে পারেন সে কাজে যায়নি। এরপর বিভিন্ন স্থানে খোঁজ শুরু করেন। কোথাও তার কোন সন্ধান না পেয়ে মা-বাবার মনে সন্দেহ দেখা দেয়। পরে বিকেলে নিউইয়র্কের কুইন্সে বাড়ির পেছনে রায়ানের তৈরি ব্যামাগারে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পায়। ঘটনা স্থানীয় পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানতে পারেননি রায়ানের মা-বাবা।

তিনি জানান, শনিবার (১৬ মার্চ) বাদ যোহর রায়ানের নামাজে জানাজা জামাইকার মুসলিম সেন্টারে অনুষ্ঠিত হবে এবং একই দিনে লং আইল্যান্ডের মুসলিম কবরস্থানে তাকে দাফন করা হবে।

রায়ানের মৃত্যুর খবর নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের মাঝে ছড়িয়ে পড়লে সর্বত্রই শোকের ছায়া নেমে আসে। স্নেহশীল, যত্নশীল ও মেধাবী রায়ান জামানের মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক সামাদ আজাদ সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এআরএস

Link copied!