Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯

কর্ণাটকের সিনির মাথায় উঠলো ‘মিস ইন্ডিয়া’র মুকুট

বিনোদন ডেস্ক

জুলাই ৪, ২০২২, ১২:৩২ পিএম


কর্ণাটকের সিনির মাথায় উঠলো ‘মিস ইন্ডিয়া’র মুকুট

চলতি বছরের ‘মিস ইন্ডিয়া’ মুকুট জিতে নিয়েছেন কর্নাটকের ২১ বছরের তরুণী সিনি শেঠি। ৩১ জন ফাইনালিস্টকে হারিয়ে তিনি এই দুর্দান্ত জয় পান। 

প্রতিযোগীদের প্রথমে মুম্বাই আনা হয়। সেখানে প্রতিযোগিতার জন্য তাদের প্রস্তুত করা হয়। দেয়া হয় নানা ধরনের প্রশিক্ষণ।

প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন রাজস্থানের রুবাল শেখাওয়াত।দ্বিতীয় রানারআপ উত্তরপ্রদেশের শিনাতা চৌহান।

বিচারকদের প্যানেলে ছিলেন নেহা ধুপিয়া, মালাইকা অরোরা, ডিনো মোরিয়া, মিতালি রাজের মতো তারকারা। দেশের নানা প্রান্ত থেকে ৩১ জন প্রতিযোগীকে বেছে নেওয়া হয়েছিল। সবাইকে পেছনে ফেলে সেরার শিরোপা জিতে নেন ২১ বছরের সিনি।

জানা গেছে, ২১ বছরের সিনি অ্যাকাউন্টিং ও ফিন্যান্সে স্নাতক। নাচের তালিম নেওয়া শুরু করেন মাত্র চার বছর বয়স থেকে। সব ক্ষেত্রেই পরিবারকে পাশে পেয়েছেন তিনি।

এত অল্প বয়সেই ধরা দিল সাফল্য। এর পর কী করতে চলেছেন সিনি? বলিউড না অন্য কিছু? আপাতত সেই প্রশ্নের উত্তর জানতেই মুখিয়ে সবাই।

কর্নাটকের বাসিন্দা হলেও সিনি শেঠির জন্ম মুম্বাইতে এবং তিনি পেশাদারি কোর্স হিসাবে সিএফএ নিয়ে পড়াশোনা করছেন। 

এর আগে তিনি অ্যাকাউন্ট ও ফাইনান্স নিয়ে ডিগ্রি অর্জন করেছেন। 

সিনি এক সংবাদমাধ্যমের কাছে তাঁর মিস ইন্ডিয়া হওয়ার সফর সম্পর্কে বলতে গিয়ে বলেন, ‌'‌আমি এমন একটি পটভূমি থেকে এসেছি যেখানে আমার পরিবার ঐতিহ্যগতভাবে সমসাময়িক, যদিও আমার সম্প্রদায় এখনও রক্ষণশীল। আমি বিশ্বাস করি বিশ্ব একটি নির্দিষ্ট উপায়ে একজন নারীর মূল্য সংজ্ঞায়িত করার চেষ্টা করে এবং আমি এটির নিজস্ব অর্থ খুঁজে পেতে বিশ্বাস করি। সেই মূল্যবোধ থেকে আলাদা হওয়া এবং আমার জায়গা খুঁজে পাওয়া একটি চ্যালেঞ্জ ছিল।'‌

শুধু মডেলিং নয়, ২১ বছরের সিনি একজন প্রশিক্ষণরত ভারতনাট্যম ডান্সার। সিনি মাত্র ৪ বছর বয়স থেকে নাচ করতে শুরু করেন এবং ১৪ বছর বয়সে সিনি প্রথমবার মঞ্চে নৃত্য পরিবেশন করেন। সিনি মিস ইন্ডিয়া ২০২২ হওয়ার আগে সাব কনটেস্টে মিস ট্যালেন্ট অ্যাওয়ার্ডও পান।

সিনি শেঠি তাঁর কিছু নাচের ভিডিওও প্রকাশ করেছেন, যা জনপ্রিয় হয়েছে। সিনি শেঠি জানিয়েছিলেন যে তিনি যদি মিস ইন্ডিয়া ২০২২ মুকুট জেতেন, তবে তিনি তাঁদের সকলের সঙ্গে ছুটিতে যেতে চান যাঁরা তাঁর সাফল্যে সহায়ক হবে।

সাবেক মিস ইন্ডিয়া ইউনিভার্স নেহা বলেন, এই প্রতিভাবান মেয়েগুলোর সঙ্গেই আমি আমার যাত্রার প্রত্যেকটা মুহূর্ত ফিরে দেখলাম।

আমারসংবাদ/এআই