Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

একই ফ্রেমে প্রসেনজিৎ-সিয়াম-শ্রাবন্তী

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৫, ২০২২, ১২:০৪ পিএম


একই ফ্রেমে প্রসেনজিৎ-সিয়াম-শ্রাবন্তী

আগেই শোনা গিয়েছিল কলকাতার সিনেমায় দেখা যাবে বাংলাদেশি অভিনেতা সিয়াম আহমেদকে। এবার তাকে পাওয়া গেলো প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদারের সঙ্গে একটি স্থিরচিত্রে।

একটি সিনেমার পোস্ট প্রডাকশনের কাজের জন্য সম্প্রতি কলকাতায় গিয়েছেন সিয়াম। সেখানেই ফ্রেমবন্দি হন তিনি।

সিয়াম বললেন, ‘দারুণ কিছু মুহূর্ত কাটলো একসঙ্গে। আমি খুবই এক্সাইটেড যে বুম্বা দার (প্রসেনজিৎ) সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছি।’

শুধু সিয়াম নয়, তার পরিবারের সদস্যরাও প্রসেনজিৎকে বেশ পছন্দ করেন। সিয়াম ফেসবুকে লেখেন, ‘বুম্বা দা আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ। আর তার সঙ্গে একই ছবিতে কাজ করবো, এতে আম্মুও অনেক খুশি। এমন একজন কিংবদন্তির সঙ্গে কাজ করবো, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি।’

জানা যায়, ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি। এটি পরিচালনা করবেন সায়ন্তন ঘোষাল। সিনেমাটির পুরো শুটিং হবে লন্ডনে। গল্পের প্রেক্ষাপটও সেই শহরটি। 

সিনেমাতে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী ও তার স্ত্রীর হলেন শ্রাবন্তী। দুজনের বয়সের ব্যবধান রয়েছে। সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে প্রসেনজিতের অফিসে। তাদের নিয়েই সংকট। এতে যুক্ত হবেন সিয়াম। 

অন্যদিকে, সিয়ামের হাতে এখন বেশ কয়েকটি সিনেমা। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে এ নায়ক অভিনীত অপারেশন সুন্দরবন, দামাল, অন্তর্জাল, অ্যাডভেঞ্চার অব সুন্দরবন। কাজ করছেন আরও কয়েকটি নতুন ছবিতে।


আমারসংবাদ/টিএইচ

Link copied!