Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

শাকিবের ছেলের জন্মদিনে এ ছবি দিয়ে কি বোঝাতে চাইলেন বুবলী?

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৬:৩১ পিএম


শাকিবের ছেলের জন্মদিনে এ ছবি দিয়ে কি বোঝাতে চাইলেন বুবলী?

আজ ২৭ সেপ্টেম্বর শাকিব খান যখন পুত্রের জন্মদিনে ভালোবাসা প্রকাশ করলেন, একই দিন বুবলী ‘মাই লাইফ’ ক্যাপশনে বেবি বাম্পের এই ছবি প্রকাশ করলেন।

চিত্রনায়িকা শবনম বুবলী মা হয়েছেন- এ গুঞ্জন বেশ পুরোনো। নতুন করে বেবি বাম্পের ছবি প্রকাশ করে সেই গুঞ্জনের আগুনে রীতিমতো ঘি ঢাললেন তিনি। আজ মঙ্গলবার ফেসবুকে আমেরিকা থাকাকালীন দু’টি ছবি প্রকাশ্যে নিয়ে এসেছেন বুবলী। যা নিয়ে এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় উঠেছে।

অবশ্য বিষয়টি নিয়ে কথা বলার জন্য বুবলীকে ফোন কল ও ফেসবুকে মেসেঞ্জারে যোগাযোগ করে কোনো সাড়া পাওয়া যায়নি।

শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্ক আগেই ছড়িয়েছিল। ছড়িয়েছিল বিয়ের খবরও। যার প্রেক্ষিতেই সন্তানসহ অপু বিশ্বাস টেলিভিশন লাইভে আসেন। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ সিনেমার কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটাই আড়ালেই ছিলেন বুবলী। কেন আড়ালে ছিলেন এ প্রশ্নের সহজ কোনো উত্তর ছিল না। গণমাধ্যমকেও এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। যদিও সে সময় হাওয়া কান পাতলেই শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী।

শোনা গিয়েছিল কন্যাসন্তানের মা হয়েছেন বুবলী। আবার কেউ কেউ বলছেন, পুত্র সন্তানের মা হয়েছেন বুবলী। তবে বিষয়টি আজও পরিস্কার করেনি নায়িকা।

অন্তঃসত্ত্বা প্রসঙ্গে বরাবরই এড়িয়ে গেছেন বুবলী। অবশ্য বুবলী কখনোই মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন এমন প্রশ্নের জবাব সরাসরি নাকচ করেননি। দিয়েছেন কৌশলী জবাব। সেসময় তিনি বলেছিলেন, সময় হলে আড়ালে থাকার কারণ জানাবেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) প্রকাশিত ছবি আর বুবলীর সে জবাবের সাদৃশ্যতা পাওয়া যাচ্ছে। আর বুবলী এমন দিনে এই ছবি প্রকাশ করলেন যেদিন শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন।

নেটিজেনরা বলছেন, এক সন্তানকে নিয়ে শাকিবের আহ্লাদ মানতে পারেননি বুবলী। যার ফলে বুবলী ইঙ্গিত দিলেন, আরেক সন্তানের বিষয়টি আড়াল করা উচিত হচ্ছে না।

কেএস 

Link copied!