Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

সুন্দর, সুখের সংসার চাই : শাকিব খান

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ৬, ২০২২, ০২:১৭ পিএম


সুন্দর, সুখের সংসার চাই : শাকিব খান

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের ভক্ত দেশজুড়ে। শহর থেকে বন্দর, সদর থেকে গ্রাম সবখানেই তার পরিচিতি। শুধু দেশ নয়, দেশের বাইরেও অসংখ্য বাঙালি তার সিনেমার ভক্ত। সম্প্রতি দেশে ফিরে তাকে ঘিরে বেশ আলোচনা চলছে। তা সবারই এখন জানা। ওই আলোচনার মধ্যেই ঢালিপাড়ার রোমান্টিক জুটি শাকিব-বুবলী এখন ব্যস্ত সিনেমার শুটিংয়ে। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার : আমিই বাংলাদেশ’ শিরোনামের এই সিনেমাটি পরিচালনা করছেন তপু খান।

ইতোমধ্যে শাকিব আরও একটি সুখবর দিয়েছেন। তা হচ্ছে, নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তিনি।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ১২টা ৪৫ মিনিটে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করেন শাকিব খান। সেখানে তার সঙ্গে নির্মাতা রায়হান রাফীকেও দেখা যায়। যদিও শাকিব ক্যাপশনেই উল্লেখ করে দিয়েছেন সিনেমাটি নির্মাণ করবেন ‘পরাণ’ খ্যাত এই নির্মাতা।

শাকিব লিখেছেন, আসছে নতুন কাজ। পরিচালনায় রায়হান রাফী। সিনেমাটি তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মের পাশাপাশি প্রযোজনা করবে বিগ স্ক্রিন। সিনেমার নাম ও নায়িকা এখনও চূড়ান্ত হয়নি। এদিকে নানা গুঞ্জনের মধ্যে একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে নিজের কিছু কথা জানিয়েছেন ঢালিউডের এই কিং খান।

সাম্প্রতিক ইস্যু তাকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি এর উত্তরে সাক্ষাৎকারে বলেন, হ্যাঁ, আমিও স্বীকার করি সেলিব্রিটিদের সবকিছুই পাবলিক দেখতে চায়। দেখুন হলিউড-বলিউড এমনকি টলিউডের তারকাদের কথাই যদি বলি, তাহলে বলতে হয় সেখানে তো এমন ঘটনা প্রায়ই ঘটে। কিন্তু সেগুলো নিয়ে কি সে দেশের মানুষের মধ্যে এমন উন্মাদনা কখনও দেখা যায়। যদি নাম নিয়ে বলি, টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারটি বিয়ে করেছেন, ইলেন মাস্কও চারটি বিয়ে করেছেন, কই তাদের নিয়ে তো সেসব দেশের মানুষের মধ্যে তেমন টুঁ শব্দ নেই।

তিনি আরও বলেন, একটা কথা সব সময় মনে রাখতে হবে আমাদের। প্রতিষ্ঠিত মানুষের পেছনে ঈর্ষাপরায়ণ কিছু শত্রু থাকে, তারাই তিলকে তাল করে পরিস্থিতির অবনতি ঘটাতে চায়। এসব মানুষ কিন্তু বন্ধু রূপে আমাদের কাছেই থাকে। যেমন নবাব সিরাজউদ্দৌলার অতি কাছের মানুষ ছিলেন মিরজাফর। এই মিরজাফরদের কাছ থেকে সব সময় দূরে থাকতে হয়। মিরজাফরদের পরিণতি শেষ পর্যন্ত ভয়াবহ। তারা একসময় করুণভাবে নির্বংশ হয়। ইতিহাসই এর সাক্ষী। আমি আর কোনো খারাপ মানুষের সঙ্গে চলতে চাই না।

এ ছাড়া নিজের অভিনীত সিনেমা ও গুঞ্জন নিয়ে বলেন, আমি কমপক্ষে এখন পর্যন্ত শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি। আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি। বাকি যেসব খবর রটেছে সবই তো গুঞ্জন। না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কি মুখ বন্ধ করে রাখত। দেখুন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখি হয় কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।

এবি

Link copied!